মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

মীন রাশি   February, 2022 এটি মীন রাশির লোকদের জন্য মিশ্রিত হবে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে মীন রাশির জাতকদের জন্য এটি সময় ও উত্সাহের পূর্ণ সময় হবে। বৃহস্পতির দ্বাদশ বাড়িতে থাকায় চাকরিতে ভিড় হবে। কাজের চাপ বেশি থাকবে এবং এর কারণে মানসিক সমস্যা বাড়তে পারে। এটি ব্যবসায়ের জন্য ভাল সময় হিসাবে প্রমাণিত হবে।

আপনি যত বেশি চেষ্টা করবেন তত বেশি সাফল্য পাবেন। কিছু বন্ধুদের সহায়তায় ব্যবসায়ের অগ্রগতিও সম্ভব। শিক্ষার দৃষ্টিকোণ থেকে, এই সময়টি উত্থান-পতনে পূর্ণ হতে পারে। শনি, সূর্য এবং বুধের সাথে পঞ্চম ঘরে দৃষ্টি থাকলে শিক্ষার ক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে। এতে শিক্ষার্থীদের ঘনত্ব হ্রাস পাবে। উচ্চশিক্ষার জন্য প্রয়াসী শিক্ষার্থীদের জন্য অপেক্ষাটি আরও দীর্ঘ হতে পারে।

কঠোর পরিশ্রমের পরেও সাফল্য সন্দেহজনক। এই সময়টি পারিবারিক সমস্যায় পূর্ণ থাকবে। দশম ভাবে শুক্রের সাথে বসে, দ্বিতীয় ভাবের কর্তা, এবং প্রথম ঘরে দৃষ্টি রাখা আপনার চ্যালেঞ্জগুলি বাড়িয়ে তুলতে পারে। পরিবারে কলহ-কলহ হতে পারে। আপনাকে গরম পরিবেশেও শান্ত রাখার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। মীন রাশির পক্ষে প্রেম সম্পর্কিত বিষয়গুলি সম্পর্কিত লোকদের পক্ষে স্বাক্ষর করা এটির জন্য কঠিন সময় হবে।

পঞ্চম ভাবে শনি ও বুধের পতন দেখা আপনার ভালবাসার জীবনে উত্থান-পতন আনবে। সাধারণ বিষয়ে বিতর্ক হতে পারে এবং একে অপরের প্রতি আস্থাও কম থাকবে। বিবাহিতদের এই সময়ে খুব যত্নশীল হতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব সম্ভব। একে অপরের সাথে অহংকার হতে পারে। আর্থিক দৃষ্টিকোণ থেকে মীনদের জন্য এটি একটি ভাল সময়। এই সময়ে আপনার আয় বাড়বে।

একাদশ ঘরে শনি ও বুধের সাথে স্বনির্ভর মিলনের কারণে আপনি উপকৃত হবেন। এই সময়ে স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়া প্রয়োজন হবে। দ্বাদশ ঘরে বৃহস্পতির উপস্থিতি আপনাকে পেটজনিত রোগের ঝুঁকিতে ফেলতে পারে। তৃতীয় ঘরে রাহুর উপস্থিতির কারণে কাঁধে ব্যথা বা জয়েন্টে ব্যথা হওয়া সম্ভব। আপনাকে খাবার সম্পর্কে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। উপায়- ভগবান হনুমানের উপাসনা করুন। প্রতিদিন নিজের রাশির স্বামী দেব গুরু বৃহস্পতির বীজ মন্ত্রের জপ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল