মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২২

মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২২

 মীন রাশি   মীন রাশিফল July, 2022 এই মাসটি মীন রাশির জাতক জাতিকাদের জন্য সাফল্য বয়ে আনবে। কর্মজীবনের দিক থেকে মীন রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি ভালো যাচ্ছে। মাসের শুরু থেকে গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল থাকবে। দশম ভাবের অধিপতি বৃহস্পতি আপনার রাশি অনুযায়ী প্রথম ভাবে উপস্থিত থাকবেন এবং এর কারণে আপনার ক্যারিয়ার সব দিক দিয়েই মজবুত হবে। বিদেশী ব্যবসা এবং বিদেশী চাকুরীর সাথে জড়িত জাতক/জাতিকাদের জন্য এই সময়টি ভালো যাবে।

ব্যবসায়ীদের জন্য এই সময়টা ভালো যাবে। আপনি নতুন পরিকল্পনা নিয়ে আপনার ব্যবসা প্রসারিত করবেন। শিক্ষার দিক থেকে মীন রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি ভালো যাবে। পঞ্চম ভাবে বৃহস্পতি ও মঙ্গলের পূর্ণদৃষ্টি থাকায় শিক্ষাক্ষেত্রে শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। জাতকদের বুদ্ধির বিকাশ ঘটবে এবং জ্ঞান অর্জন করা সহজ হবে। একজন ভালো গুরুর দিকনির্দেশনা পাবেন এবং এতে পড়াশোনার প্রতিও শিক্ষার্থীদের আগ্রহ বাড়বে।

যারা পড়াশোনার জন্য বিদেশে যেতে ইচ্ছুক তাদের ইচ্ছা পূরণ হবে। এই সময় আপনার বিদেশ যাওয়ার পথে সমস্ত প্রযুক্তিগত বাধা দূর হবে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই মাসটি মীন রাশির মানুষের জন্য স্বাভাবিক হবে। মাসের প্রথমার্ধে রাহুর সঙ্গে মঙ্গলের দ্বিতীয় ভাবে যুক্ত হওয়ার কারণে পুরনো বিবাদ বাড়তে পারে।

পারিবারিক সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে উত্তেজনা বাড়বে। বাড়িতে ঝগড়া বাড়ানোর ক্ষেত্রে কোনো আত্মীয় ভূমিকা রাখতে পারে। এছাড়া, আপনার কারণেও, পরিবারের উত্তেজনা বাড়তে পারে। এই সময়টি মীন রাশির জাতক জাতিকাদের প্রেম সংক্রান্ত বিষয়ে স্বাভাবিক হবে। মাসের প্রথমার্ধে পঞ্চম ভাবে মঙ্গল মহারাজ এর পূর্ণ দৃষ্টি থাকার কারণে কিছু অসুবিধা হতে পারে। প্রিয়জনের সাথে ঝগড়ার যোগফল তৈরি করতে পারে এবং সম্পর্কের উত্থান-পতন হতে পারে।

বিবাহিতদের জীবনে চলমান দ্বন্দ্ব এই সময়ে কমবে এবং পরিস্থিতির উন্নতি দেখা যাবে। এই সময়ে আপনারা মানসিকভাবে সংযুক্ত হবেন এবং একে অপরের সাথে আরও বেশি সময় কাটাবেন। আপনি আপনার সঙ্গীর সাথে দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। আর্থিক দিক থেকে মীন রাশির জাতকদের জন্য এটি একটি ভাল সময় হতে চলেছে। মাসের প্রথমার্ধে ভালো আয়ের সম্ভাবনা দেখা দেবে। জাতকেরা গোপন অর্থ পেতে পারেন। এই সময় বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকা আপনার জন্য গুরুত্বপূর্ণ।

জমি বা কোনো স্থায়ী সম্পত্তিতে বিনিয়োগ করার আগে অবশ্যই একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। শেয়ার বাজারে বিনিয়োগ করার সময় অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন। মীন রাশির জাতক জাতিকাদের এই মাসে স্বাস্থ্যের দিকে একটু খেয়াল রাখতে হবে। এই মাসে ষষ্ঠ ভাবে শনির পূর্ণ দৃষ্টি থাকার কারণে কিছু পুরনো রোগ আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। উপায় ভগবান সেই বিষ্ণুর পুজো করুন। বৃহস্পতিবার ব্রাহ্মণদের হলুদ জিনিস দান করুন। বৃদ্ধদের সেবা করুন এবং বৃদ্ধাশ্রমে গিয়ে কিছু সাহায্য করুন। আপনার গুরুদের সম্মান করুন এবং বৃহস্পতিবার একটি বাদামী রংয়ের গরুকে রুটি খাওয়ান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,