মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২৩

মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২৩

মীন রাশি -  মীন রাশিফল November, 2023 মীন হল জলের উপাদানের চিহ্ন, যা বৃহস্পতি গ্রহের মালিকানাধীন। এই রাশিতে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সাধারণত সুশৃঙ্খল এবং বিস্তৃত মনের হয়। এই লোকেরা খুব ভাল করে জানে কোনটা ভালো আর কোনটা খারাপ। তারা আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়ে। তারা ভ্রমণ করতে খুব পছন্দ করে।

এই মানুষগুলো ব্যবসায় বেশি আগ্রহী। অনেক সময় তাদের মধ্যে অহংকারও জন্ম নেয়। নভেম্বর মাসিক রাশিফল ​​2023 অনুসারে, রাহু-কেতু এবং শনির অবস্থান প্রতিকূল হওয়ায় মীন রাশির জাতক/জাতিকাদের এই মাসে তাদের স্বাস্থ্য, কর্মজীবন, আর্থিক জীবন এবং প্রেমের বৈবাহিক সম্পর্কের দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে।

শনি স্বরশিতে দ্বাদশ ভাবে অবস্থিত, যা সাড়ে সতীর লক্ষণ। বৃহস্পতির অনুকূল অবস্থানের কারণে এই মাসে আপনি সুবিধা পেতে পারেন। বৃহস্পতি এই মাসে প্রথম ভাবের অধিপতি হিসাবে দ্বিতীয় ঘরে উপস্থিত, তবে প্রথম এবং সপ্তম ভাবে রাহু-কেতু সংযোগের কারণে আপনি অর্থ উপার্জন এবং সঞ্চয় করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। উপায় প্রতিদিন 108 বার "ওং হং হনুমতে নমঃ" জপ করুন। প্রতিদিন 108 বার "ওং গুরুভে নমঃ" জপ করুন। মঙ্গলবার রাহু-কেতুর জন্য যজ্ঞ/হবন করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা