মীন রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর ২০২১ | Meen Rashi September 2021

মীন রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর  ২০২১ | Meen Rashi September 2021

 মীন রাশি    মীন রাশিফল September, 2021 এই মাসটি আপনার কাছ থেকে কাজের এবং কর্মজীবনের বিষয়ে অতিরিক্ত প্রচেষ্টা আশা করবে। আরও কঠোর পরিশ্রম এবং কম লাভের পরিস্থিতি তৈরি হবে তবে মানসিকভাবে এর জন্য প্রস্তুত হয়ে আপনার প্রচেষ্টাতে কোনও অভাব হতে হবে না। এই প্রচেষ্টাগুলি পরে সমৃদ্ধ হবে। সূর্য ও মঙ্গল গ্রহের ষষ্ঠ ভাবে থাকায় আপনি আপনার কাজ বা কাজে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন, যদিও আপনার শত্রুরাও আপনাকে আধিপত্য দেওয়ার চেষ্টা করতে পারে।

পড়ার ও পড়ার ক্ষেত্রে সেপ্টেম্বর মাস মিশ্রিত হতে চলেছে। মাসের শুরুতে শনির দেখা হবে পঞ্চম ভাবে। এটি শিক্ষাকে ব্যাহত করতে পারে। অলসতা প্রাধান্য পাবে। নবম ভাবে কেতুর উপস্থিতি উচ্চ শিক্ষার পক্ষে ভাল। আইটি, বিষয় ইত্যাদি পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য সময় সাফল্য হতে পারে পারিবারিক সুখের কথা বলছি, সেপ্টেম্বর মাসটি আপনার জন্য ভাল হতে চলেছে। মাসের প্রথমার্ধটি পারিবারিক জীবনের জন্য শুভ হবে, কারণ চতুর্থ ভাবে অধিপতি বুধের সপ্তম ঘরে বসে এবং চতুর্থ দিকে বৃহস্পতির দৃষ্টিভঙ্গি রয়েছে। দ্বিতীয়ার্ধে, বৃহস্পতি তার রাশিচক্র পরিবর্তন করে একাদশ ঘরে পৌঁছাবে এবং সেখান থেকে তৃতীয় ঘরটি দৃষ্টিতে রাখা হবে।

বৃহস্পতির এই অবস্থা ভাইদের সমস্যাও সমাধান করবে। প্রেমের বিষয়ে সময় ওঠানামা করবে। মাসের প্রথমার্ধটি আরও চ্যালেঞ্জিং হতে পারে। শনি পঞ্চম ভাবের দিকে তাকাচ্ছেন। এটি প্রেমের সম্পর্কগুলিকে জটিল করে তুলতে পারে। বিবাহিতদের জন্য এটিই সেরা সময়। সপ্তম ঘরে শুক্র ও বুধের উপস্থিতিতে বৈবাহিক জীবন উজ্জ্বল হবে। স্ত্রীর সাথে প্রেম ও সম্প্রীতি থাকবে।

আর্থিকভাবে আপনার জন্য এই মাসটি স্বাভাবিক হবে বলে আশা করা যায়। শনি একাদশ ঘরে। এটি শনির নিজস্ব লক্ষণও। সুতরাং আয় গঠিত হবে, আয়ের উত্স থেকে লাভ হবে, তবে সূর্য ও মঙ্গল মঙ্গল মাসের প্রথমার্ধে ষষ্ঠ ভাবে এবং বৃহস্পতিটি দ্বাদশ ঘরে থাকবে। এটি ব্যয় হঠাৎ বৃদ্ধি করতে পারে। যতদূর স্বাস্থ্যের বিষয়, আপনাকে এই মাসে সতর্ক থাকতে হবে। মাসের শুরুতে ষষ্ঠ ভাবে সূর্য ও মঙ্গল গ্রহের উপস্থিতির কারণে স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে তবে আপনিও বাধ্য হয়ে তাদের মুখোমুখি হবেন। এমনকি বৃহস্পতির প্রথমার্ধেও আপনাকে হাসপাতালে যেতে হতে পারে ইত্যাদি।