মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২২

 মীন   মীন রাশিফল September, 2022 শিক্ষার কথা বলতে গেলে, মীন রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি মিশ্র হতে চলেছে কারণ আপনার পঞ্চম ভাবে শনির দৃষ্টি এই সময় শিক্ষার্থীদের শিক্ষায় কিছুটা বাধা সৃষ্টি করবে। কর্মজীবনের দিক থেকে সেপ্টেম্বর মাসটি মীন রাশির জাতক/জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ফল বয়ে আনছে।

এই সময়, আপনার দশম ভাবের অধিপতি, বৃহস্পতি, আপনার নিজের রাশিতে থাকায়, আপনার প্রথম ভাব সক্রিয় করবে। বিশেষ করে যারা ব্যবসার সাথে যুক্ত, তারাও এই মাসে ভালো সুযোগ পেতে পারেন। মীন রাশির জাতক/জাতিকারা এই মাসে তাদের উন্নত স্বাস্থ্য জীবন উপভোগ করতে দেখা যাবে কারণ মাসের প্রথমার্ধে আপনার ষষ্ঠ ভাবে সূর্য এবং শুক্রের সংযোগ আপনার অসুস্থ স্বাস্থ্যের উন্নতি ঘটাবে।

প্রেমের সম্পর্কের দৃষ্টিকোণ থেকে, এই সময়টি প্রেমীদের প্রেম জীবনের জন্য মিশ্র হতে চলেছে কারণ এই সময় অনেক গ্রহের নেতিবাচক প্রভাব আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে এক ধরণের বিবাদের কারণ হবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার বিবাহের সপ্তম ভাবে বুধের গোচর মাসের শুরুতে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে কিছু বিতর্কিত পরিস্থিতি নিয়ে আসবে।

পারিবারিক জীবনে, এই মাসে, আপনি মিশ্র ফল পেতে সক্ষম হবেন কারণ এই সময় ছায়া গ্রহ রাহু, মেষ রাশিতে স্থিত হয়ে, আপনার দ্বিতীয় ভাবে বিরাজমান হবে। এই কারণে, আপনাকে আপনার পরিবারে কিছু বিবাদ এবং সমস্যার পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে। মীন রাশির আর্থিক জীবনের দিক থেকে এই মাসে গ্রহের অবস্থান আপনাকে মিশ্র ফল দেবে।

বিশেষ করে মাসের শুরুতে রাহু গ্রহের দ্বিতীয় ভাবে উপস্থিতি আপনার ব্যয় বৃদ্ধি করবে। উপায় কোন ধার্মিক স্থানে গিয়ে, ভান্ডারা(খাবার খাওয়ান সবাইকে) করান। মাতা-পিতার সেবা করুন আর প্রত্যহ উনার আশীর্বাদ নিন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,