মেগাস্টার অমিতাভ বচ্চন করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন !!

মেগাস্টার অমিতাভ বচ্চন করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন !!
Amitabha Bachhan

আজ বাংলা :  মেগাস্টার অমিতাভ বচ্চনকে(Amitabh bacchan) করণাভাইরাসের জন্য নেতিবাচক পরীক্ষা করার পরে নানাবতী হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে, তার ছেলে অভিষেক বচ্চন রবিবার সন্ধ্যায় টুইট করেছেন। "আমার বাবা,  তাঁর সর্বশেষ কোভিড -১৯ পরীক্ষায় নেতিবাচক পরীক্ষার ফলাফল হয়ছে এবং তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি এখন ঘরে বসে বিশ্রামে থাকবেন। আপনাদের সমস্ত প্রার্থনা ও তার জন্য শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ," তাঁর টুইটটিতে লেখা ছিলো । 

https://twitter.com/juniorbachchan/status/1289882915598295040?s=20


বিগ বি ১১ জুলাই থেকে অভিষেকের(Abhishek) সাথে হাসপাতালে ভর্তি ছিলেন, তিনি একই দিন করোনভাইরাসটির জন্য ইতিবাচকও পরীক্ষা করেছিলেন। তবে, অভিষেক এখনও সুস্থ হননি এবং এখনও হাসপাতালে রয়েছেন।

"আমার দুর্ভাগ্যক্রমে,(unfortunately) কিছু কমবিলিটিসের কারণে কোভিড -১৯ ইতিবাচক রয়ে গেছে এবং হাসপাতালে রয়েছি। আবারও, আমার পরিবারের জন্য আপনার অবিচ্ছিন্ন শুভেচ্ছা ও প্রার্থনা করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই।  আমি এটিকে পরাজিত করব এবং সুস্থ ফিরে আসব! প্রতিশ্রুতি , " এটি অভিনেতার আরেকটি টুইট ।

https://twitter.com/juniorbachchan/status/1289884224162430976?s=20


অমিতাভ বচ্চন এবং অভিষেক সোশ্যাল মিডিয়ায় তাদের কোভিড -১৯ ডায়াগনোসিস খুলেছিলেন। হাসপাতালে থাকাকালীন বিগ বি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি নিয়মিত অসংখ্য পোস্ট আপডেট করে রেখেছিলেন।

এদিকে, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আরাধ্য্যা বচ্চনও করোনভাইরাসটির(coronavirus) জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন এবং কিছুদিন হাসপাতালে ছিলেন। গত সপ্তাহে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।