মেষ রাশির জাতকের কেমন যাবে আগস্ট ২০২১ Mesh Rashi August 2021

মেষ রাশির জাতকের কেমন যাবে আগস্ট ২০২১ Mesh Rashi August 2021

মেষ রাশি   ক্যারিয়ার এবং কার্যক্ষমতার দৃষ্টিকোণ থেকে আগস্ট ভাল হবে বলে আশা করা হচ্ছে। কঠোর পরিশ্রম ও পরিশ্রমের প্রবণতা থাকবে। আপনি কাজ থেকে চুরি করবেন না, এটি ক্ষেত্রে প্রভাব ফেলবে। আপনার পরিশ্রম প্রশংসা করা হবে। দশম ভাবে সূর্য দেখা যায়। প্রথমার্ধে বুধও দেখা যাবে। শনি দশম ভাবে অবস্থিত। এটি কাজ করার উত্সাহ বজায় রাখবে, তবে কোথাও থেকে কিছুটা অপ্রতুলতার সম্ভাবনা রয়েছে। পড়ার দৃষ্টিকোণ থেকে আগস্ট মাসটি মেষ রাশির জাতকদের পক্ষে অনুকূল ও আনন্দিত হতে চলেছে।

মঙ্গল ও শুক্র পঞ্চম ঘরে রয়েছে। উভয়ই প্রকৃতির বিপরীত, তাই পড়তে এবং পড়ার মেজাজে কিছুটা উত্থান-পতন হবে তবে উত্সাহটিও পূর্ণ থাকবে। রাতু কুতুম্বার ভাবে হিসাবে বিবেচিত দ্বিতীয় ভাবে, এবং চতুর্থ ঘরে সূর্য ও বুধের অবস্থানের সময় পরিবার এবং মায়ের বাড়ির সুখ বলে, সময়টি পারিবারিক জীবনের জন্য মিশ্র ফল দেবে।

রাহুর কারণে পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। পারস্পরিক ইস্ট্রজেন্টের উদ্ভব হতে পারে। যারা প্রেমের সম্পর্কের মধ্যে আছেন তাদের জন্য এই মাসটি অনুকূল এবং উপভোগযোগ্য হতে চলেছে। পঞ্চম ঘরে মঙ্গল ও শুক্র একত্রিত। এটি প্রেম সম্পর্কিত বিষয়গুলির জন্য একটি খুব উপকারী পরিস্থিতি হিসাবে বিবেচিত হয়। যেখানে আপনার প্রচুর রোম্যান্স হবে, আপনি আপনার শক্তি বা যুক্তি দিয়ে আপনার সঙ্গীকে প্রভাবিত করতে সক্ষম হবেন।

প্রিয়জনের চোখে আপনার প্রতি ভালবাসা ও শ্রদ্ধা বাড়বে। এখন সেই দেশীয়দের সম্পর্কে কথা বলুন যারা বিবাহিত। বিবাহিতদের জন্যও এটি একটি ভাল সময়। স্বামী / স্ত্রী সকল প্রকারের সহায়তা পাবেন এবং তার সহায়তায় অনেক কাজ সম্পন্ন হবে। মন সুখী হবে। একে অপরের প্রতি ভালবাসা বাড়বে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে আগস্ট মাস আপনার জন্য খুব উপকারী হতে পারে। একাদশ ঘরে বৃহস্পতির উপস্থিতি রয়েছে এবং এতে মঙ্গল ও শুক্রের দর্শন রয়েছে। দ্বিতীয় ভাবে, যা সম্পদের বোধ, রাহু অবস্থিত।

এটির সাহায্যে আপনি আয়ের বিভিন্ন উত্স থেকে বিশাল আয়ের সুযোগগুলি দেখছেন। হঠাৎ অর্থ উপকৃত হতে পারে। ব্যবসায় অর্থের প্রবাহ থাকবে। যদিও স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, আগস্ট মাস আপনার জন্য স্বাস্থ্য পূর্ণ হতে চলেছে, তবে আপনাকে খাদ্য সম্পর্কে কিছুটা সতর্ক হওয়া দরকার। বাসি খাবার একেবারেই খাবেন না। গ্যাসের মতো বদহজম এবং পেটের রোগগুলি মাসের প্রথমার্ধে কিছু সমস্যা দেখা দিতে পারে।

পেট-বান্ধব এবং হজমযোগ্য আইটেম গ্রহণ এবং পানীয়জল সম্পর্কে সতর্ক হয়ে আপনি এই সমস্যাগুলি এড়াতে পারেন মাঝে মাঝে অষ্টম ঘরে কেতু থাকা স্বাস্থ্যের জন্য বিভ্রান্তিকর বলে প্রমাণিত হয়। অর্থাৎ মার্জ সহজে আসে না তামার পাত্রে জল প্রতিদিন সূর্যদেবকে পোড়াও এবং সূর্যদেবের মন্ত্র জপ করুন।