মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

মেষ রাশি   February, 2022 মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি অনেক ক্ষেত্রেই শুভ ফলাফল নিয়ে আসবে। এই মাসটি ক্যারিয়ারের দিক থেকে ভাল। দশম ভাবে উপস্থিত শনি দেব এবং বুধ গ্রহ একসাথে ভাল ফল দেবে। উভয় গ্রহের শুভ সংমিশ্রণ আপনাকে কঠোর এবং সততার সাথে কাজ করতে উদ্বুদ্ধ করবে। নিযুক্ত ব্যক্তিরা তাদের কঠোর পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। এই মাসটি ব্যবসায়ীদের জন্যও ভাল ফলাফল এনে দেবে। যারা তাদের কাজ করছেন তাদের জন্য মাসের শুরুটা মঙ্গলজনক হবে।

বৃহস্পতি এবং শনির সপ্তম ভাবে নজর থাকবে, যা আপনার ব্যবসায়ের অগ্রগতি খুব দ্রুত বাড়িয়ে তুলবে। পঞ্চম ভাবে সূর্য এবং দেবগুরু বৃহস্পতির দিকের কারণে শিক্ষার্থীরা আনন্দদায়ক ফলাফল পাবে। এর সাথে জ্ঞান অর্জনের জন্যও সঠিক দিক খুঁজে পাওয়া যাবে। চাকরির জন্য চেষ্টা করা শিক্ষার্থীরাও সাফল্য পাবে। দ্বিতীয় ভাবে রাহুর উপস্থিতি এবং নবম ঘরে শুক্রের উপস্থিতি পারিবারিক চ্যালেঞ্জ বাড়িয়ে তুলতে পারে। এর সাথে চতুর্থ বাড়িতে শনি ও বুধ দেখার কারণে পরিবারের পরিস্থিতি আরও খারাপ হতে পারে।

পরিবারে মতবিরোধ ও উত্তেজনা বাড়বে। প্রেমের সম্পর্কের মধ্যে থাকা মেষ রাশির লোকদের জন্য এটি একটি আনন্দের সময়। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনার সঙ্গীর কাছে বিয়ের প্রস্তাব দেওয়ার সঠিক সময়। বিবাহিতদের জন্য এটি মিশ্র সময় হবে। আপনি আপনার স্ত্রীর সাথে সুখী মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। একাদশ ঘরে বৃহস্পতির উপস্থিতি এবং দ্বিতীয় ঘরে রাহুর উপস্থিতি অর্থনৈতিক উপকারের ইঙ্গিত দিচ্ছে।

এখনও পর্যন্ত, ব্যয় দ্বারা সমস্যায় পড়ে থাকা মেষ রাশির লোকেরা স্বস্তি পেতে পারে কারণ দ্বাদশ ঘরে শনির দৃষ্টি থাকবে। এই সময়, মেষ রাশির লোকদের তাদের স্বাস্থ্যের বিষয়ে গুরুতর হতে হবে। আপনার পক্ষে স্বাস্থ্যকর রুটিন গ্রহণ করা গুরুত্বপূর্ণ। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে পুষ্টিকর এবং ভারসাম্যযুক্ত খাবারের যত্ন নেওয়া উচিত। উপায় শনিবারের দিন পঙ্গুদের ভোজন করান। ভালো গুনের মুঙ্গা রত্ন ধারণ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল