মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

মেষ রাশি  মাসিক রাশিফল January, 2022 মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারি মাস আলাদা-আলাদা ক্ষেত্রে অনেক গুরুত্বপূর্ণ ফলাফল নিয়ে আসছে। যারা চাকরি করেন, তারা এই মাসে স্বাভাবিকের চেয়ে ভালো ফলাফল পাবেন। প্রাথমিক সময় চাকরীজীবীদের জন্য অনুকূল ফলাফল দেবে। তা সত্ত্বেও, এই সময়, আপনার রাশির দশম ভাবে বুধ, বুদ্ধি ও শনি দেবতা, কর্মদাতা দেবতার উপস্থিতি আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে বাধ্য করবে।

বুধের অনুগ্রহে, আপনি একটি দাগহীন উত্তর এবং একটি স্পষ্ট বক্তা হিসাবে আপনার ইমেজ তৈরি করতে সক্ষম হবেন। এখন, যদি আমরা ব্যবসার সাথে জড়িত ব্যক্তিদের কথা বলি, তাহলে জানুয়ারী মাসটি তাদের জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। কারণ এই সময় গ্রহগুলির শুভ দৃষ্টি এবং প্রভাব আপনাকে ভাগ্যের অনুগ্রহ করবে। অনেক জাতকেরা কাজ-সংক্রান্ত ভ্রমণে যাওয়ার সুযোগ পাবে, যেখান থেকে আপনি ভালো মুনাফা অর্জন করতে পারবেন।

মেষ রাশির শিক্ষার্থীদের জন্য জানুয়ারি মাস অনুকূল হতে চলেছে। কারণ এই সময়, বৃহস্পতির দৃষ্টি পঞ্চম ভাবে থাকার কারণে, আপনি আপনার শিক্ষক এবং পিতামাতার মন জয় করতে সক্ষম হবেন, আপনার পড়াশোনা এবং লেখায় ভাল ফলাফল অর্জন করতে পারবেন। মেষ রাশির জাতকদের জন্য জানুয়ারি মাসটি অনেক পারিবারিক চ্যালেঞ্জে ভরে থাকবে। বিশেষ করে মাসের শুরুতে পরিবারে উত্তেজনার পরিস্থিতি থাকবে। এমন সম্ভাবনা রয়েছে যে পরিবারের কোনো সদস্য স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে ।

বিশেষ করে আপনার মায়ের স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে অথবা কোনো কারণে উনার সাথে ঝগড়া হওয়ার জন্য আপনার মানসিক চাপ বেড়ে যেতে পারে। প্রেমের ক্ষেত্রে, এই মাসটি মেষ রাশির প্রেমীদের জন্য শুভ হতে চলেছে। কারণ এই সময় প্রেমিক তার প্রিয়তমার সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবে। এছাড়াও, এই সময়, অনেক মানুষ তাদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার সময় প্রিয়জনের সামনে বিয়ের প্রস্তাব দিতে সফল হবে। কারণ এই মাসে আপনার প্রেম বিবাহের সম্ভাবনা প্রবল হয়ে উঠছে।

অন্যদিকে, যদি আপনি বিবাহিত হন, তাহলে এই মাসের শুরুটি আপনার জন্য সামঞ্জস্য নিয়ে আসছে। এর ফলস্বরূপ, আপনি প্রাথমিকভাবে আপনার জীবন সঙ্গীর সাথে তীর্থযাত্রা বা একটি সুন্দর স্থানে যাওয়ার পরিকল্পনা করবেন। মেষ রাশির জাতকদের আর্থিক দিক থেকে জানুয়ারি মাস অনুকূল থাকবে। কারণ মাসের প্রথম তিন-চার দিন আপনাকে কিছু আর্থিক কষ্ট দেবে, তার পর আপনি প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবেন এবং তা থেকে পরিত্রাণ পেতে পারবেন।

এছাড়াও, এই মাসে আপনি একাধিক মাধ্যমে অর্থ উপার্জন করে আপনার আয় বৃদ্ধি করতে সক্ষম হবেন। মেষ রাশির জাতকদের জন্য জানুয়ারী মাস স্বাস্থ্যের দিক থেকে একটু সতর্ক থাকতে চলেছে। কারণ এই সময়, অষ্টম ভাবে কেতু থাকার কারণে, আপনার ফোড়া, ক্ষত, দুর্ঘটনা, বা কোন ধরনের অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা রয়েছে।

তাই সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। উপায় প্রতিদিন কমপক্ষে একবার বা মঙ্গলবারের দিন সাত বার হনুমান চালিসা পাঠ করুন। মঙ্গলবারের দিন উপবাস পালন করুন। যে কোন মন্দিরে গিয়ে, লাল ছোলার ডাল দান করুন। ভগবান হনুমানকে সিঁদুর আর বুঁদিয়ার লাড্ডু চড়ান। বৃহস্পতি বারের দিন কলা গাছে জল চড়ান। কোন খোলা জায়গা যেমন পার্ক বা বর্গীয় জায়গাতে বসে থাকা কোন বয়স্ক কে বা কোন গাছকে গলায় জড়িয়ে ধরুন। এক গ্লাস জল নিন আর তাতে এক চুটকি হলুদ মেশান, তারপর সেই জলটি নিজের ঘরে রাখুন বা এটি নিজের ঘরে ছিটিয়ে দিন।