মেষ রাশির জাতকের কেমন যাবে জুলাই ২০২১ Mesh Rashi July 2021

মেষ রাশির জাতকের কেমন যাবে জুলাই  ২০২১ Mesh Rashi July 2021

মেষ রাশি  July, 2021 ক্যারিয়ারের দিক থেকে জুলাই মাসটি আপনার জন্য একটি মিশ্র ক্যারিয়ার হবে। আপনার গ্রহ নক্ষত্রগুলি আপনাকে সময়ে সময়ে সহায়তা করবে এবং বাধাও তৈরি করতে পারে। মেষ রাশির জাতকদের চাকরিতে পরিবর্তন হতে পারে। ব্যবসায়ের দৃষ্টিকোণ থেকে এই সময়টি খুব ভাল। শিক্ষার ক্ষেত্রে জুলাই মাসটি মেষ জাতকদের জন্য ফলপ্রসূ মিশ্রিত হবে। দেবগুরু আপনার পঞ্চম ভাবে বৃহস্পতির দৃষ্টি। পঞ্চম জ্ঞান জ্ঞান এবং শিশুদের জ্ঞান। বৃহস্পতির এই অবস্থানটি শিক্ষা খাতের পক্ষে খুব ভাল। পড়াশোনা ও লেখার ক্ষেত্রে ভালো গতি থাকবে।

 আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য সময়টি এখনও অনুকূল নয়। তাদের আরও প্রচেষ্টা করতে হবে, তবেই তাদের স্বপ্ন পূরণ হবে। পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য মিশ্রিত হবে। কখনও কখনও সুখ একটি করুণ পরিস্থিতি হতে পারে। দ্যতাগুরু শুক্র এবং মঙ্গল আপনার চতুর্থ ভাবে উপস্থিত। বাড়িতে কোনও ধর্মীয় বা মঙ্গল অনুষ্ঠান হতে পারে। আত্মীয়দের আগমন মনকে আনন্দিত করতে পারে। আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্কগুলি ভাল থাকবে তবে নিজেকে সেরা হিসাবে প্রমাণ করার জন্য মেজাজ এড়ানোর চেষ্টা করুন, যাতে পারিবারিক পরিবেশে কোনও উত্তেজনা না থাকে।

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই মাসটি মিশ্র থাকবে। যদি এই মাসের প্রথমার্ধটি পাখিদের পক্ষে অনুকূল হয়, তবে উত্তরোত্তরও কিছু সমস্যা নিয়ে আসবে। বিবাহিত নেটিভদের জন্য এই সময়টি স্বাভাবিক। চতুর্থ ঘরে শুক্রের উপস্থিতি বৈবাহিক জীবন ঠিক রাখবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। আপনার গ্রহগত গোচরগুলি ইঙ্গিত দিচ্ছে যে অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই মাসটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। রাহু এবং বুধ দ্বিতীয় ধারে বসে আছেন যাকে সম্পদের অভিব্যক্তি হিসাবে বিবেচনা করা হয় এবং উপার্জন ও লাভের একাদশ ঘরে দেবগুরু বৃহস্পতির উপস্থিতি রয়েছে।

দেশীয়দের ব্যবসা করার ব্যবসা খুব ভাল হবে এবং লাভের ক্ষেত্রেও ভাল বৃদ্ধি হবে। একটি নতুন অংশীদারিত্ব আপনার আয় বৃদ্ধি করার পথ প্রশস্ত করতে পারে। সব মিলিয়ে স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি স্বাভাবিক। যদিও আপনি পিঠে ব্যথা অভিযোগ করতে পারেন। বুকে বা ফুসফুসেও সমস্যা হতে পারে। নিয়মিত যোগ, ব্যায়াম, প্রাণায়াম করতে থাকুন। সাবধানতা উদ্ধার, মনে রাখবেন। হলুদ চন্দন অর্পণ করে ভগবান শ্রীহরি বিষ্ণুর পূজা করা আপনার পক্ষে উপকারী হবে।