মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

 মেষ রাশি  -  May, 2022 মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি কর্মজীবনের দিক থেকে মিশ্র থাকবে। দশম ভাবের প্রভু শনি একাদশ ভাবে যাওয়ার কারণে, কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। ভাগ্যের অধিপতি বৃহস্পতির দ্বাদশ ভাবে থাকায় আপনি উপকৃত হবেন। বৈদেশিক চাকরিতে সাফল্য পেতে পারেন। সামগ্রিকভাবে, চাকরিজীবীদের জন্য এই সময়টি স্বাভাবিক হতে চলেছে।

মেষ রাশির শিক্ষার্থীদের জন্য মাসটি ভালো যাচ্ছে। পঞ্চম ভাবের অধিপতি সূর্যের প্রথম ভাবে থাকায় আপনি উপকৃত হবেন। শিক্ষা জগতে সাফল্য আসবে। দ্বাদশ ভাবে বৃহস্পতি নিজ রাশিতে থাকার কারণে বিদেশে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। মাসের দ্বিতীয়ার্ধে কিছু সমস্যা হতে পারে।

আপনি যদি ম্যানেজমেন্ট এবং আর্কিটেকচার নিয়ে পড়াশোনা করেন তাহলে এই সময়টি আপনার জন্য অনুকূল। এই মাসে পারিবারিক জীবন চ্যালেঞ্জে পূর্ণ হবে। মাসের শুরুতেই সমস্যা দেখা দেবে। আপনি আপনার বক্তৃতা মনোযোগ দিতে এবং এটি নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হয়। সূর্যের সঙ্গে প্রথম ভাবে রাহুর যোগ হবে, তাই পরিবারে বিশেষ করে বাবার সঙ্গে বিবাদ হতে পারে।

পরিবার সংক্রান্ত যেকোনো সিদ্ধান্তে বাবার ভিন্ন মনোভাবের কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। প্রেম সংক্রান্ত বিষয়ে এই মাসটি মেষ রাশির প্রেমিক/প্রেমিকাদের জন্য শুভ হতে চলেছে। পঞ্চম ভাবের অধিপতি সূর্যের প্রথম ভাবে থাকায় আপনি উপকৃত হবেন। প্রেমীদের জীবনে সুখ থাকবে। স্বামী স্ত্রী একে অপরের অনুভূতি বোঝার চেষ্টা করবে এবং একে অপরের প্রতি ভালোবাসাও বৃদ্ধি পাবে।

স্বামী -স্ত্রীর মধ্যে চলমান বিরোধের অবসান ঘটবে এবং যদি আদালতে মামলা হয়, তবে এই সময়ের মধ্যে তিনি তা থেকে মুক্তি পাবেন। আর্থিকভাবে এই মাসটি মেষ রাশির মানুষের জন্য অনুকূল থাকবে। মাসের শুরুতে দ্বিতীয় ভাবের অধিপতি শুক্র দ্বাদশ ভাবে অবস্থান করবে। এই কারণে, আপনার ব্যয় বৃদ্ধি পাবে এবং জমা করা অর্থ অযথা ব্যয় করতে দেখা যাবে।

স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি মেষ রাশির মানুষের জন্য শুভ হতে চলেছে। এই সময় আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। এই সময়ে আপনার খাদ্য এবং রুটিন সম্পর্কে সতর্ক থাকুন। বিপরীতভাবে- সোজা খাবার খাওয়া স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। কিছু স্থানীয় বাসিন্দা পিঠে ব্যথার অভিযোগ করতে পারে। উপায় ইষ্ট দেবীর পূজা করুন। নিরন্তর দুর্গা চালিসা পড়ুন। মঙ্গলবারের দিন শ্রী হনুমান মন্দিরে অবশ্যই যান। বৃহস্পতিবারের দিন পাকা কলা বিষ্ণু ভগবানের মন্দিরে অর্পিত করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,