মেষ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর ২০২১| Mesh Rashi November 2021

মেষ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর ২০২১| Mesh Rashi November 2021

মেষ রাশি  - মেষ November, 2021 এই মাসটি আপনার জন্য একটি সুন্দর ক্যারিয়ার হওয়ার সম্ভাবনা রয়েছে। পদোন্নতির জোর সম্ভাবনা রয়েছে। যদি আপনি একটি নতুন বাধ্যবাধকতা পান তবে তা থেকে পিছনে সরবেন না, বরং এগিয়ে যান এবং এটি গ্রহণ করুন। 20 নভেম্বর, বৃহস্পতিটি আপনার রাশিফলের একাদশ ঘরে গোচর করবে। আয়ের অর্থে বৃহস্পতির গোচর আপনার আয়ের উত্স হিসাবে প্রমাণিত হবে। আপনি যদি অংশীদারিত্বের সাথে কোনও ব্যবসা করেন, অংশীদারের সাথে অপ্রয়োজনীয় বিতর্ক উত্থাপন করবেন না।

আপনার রাশিফলের চতুর্থ ঘরে কোনও অশুভ গ্রহ এবং একটি শুভ গ্রহের প্রভাব মিশ্র ফলাফলের ফলস্বরূপ। শনি এবং বৃহস্পতির উভয়ের সপ্তম দর্শন আপনার চতুর্থ বাড়িতে থাকবে মাসের প্রথমার্ধে অর্থাৎ 15 নভেম্বর পঞ্চম ভাবের কর্ণধার সান গোচর আপনার রাশির সপ্তম ভাবের অবস্থান করবে। দ্বিতীয়ার্ধে সূর্যের রাশিচক্রটি পরিবর্তনের পরে আপনার পড়াশুনা সম্পর্কে সতর্ক হওয়া দরকার। 16 নভেম্বর, সূর্যের গোচরগুলি আপনার অষ্টম ঘরে পৌঁছে যাবে। আপনি যখন ঘোরাফেরা করবেন তখন গণেশের ধ্যান করুন।

আপনি যদি 'ওম গণ গণপাতায় নমঃ' উচ্চারণ করেন তবে গবেষণায় একাগ্রতা থাকবে। বুধ 2 নভেম্বর থেকে 21 নভেম্বর সপ্তম ভাবে থাকবে। বুধ আপনার ভাইদের বোন পাশাপাশি ষষ্ঠ ভাবের কর্তা বুধ পরিবহনের প্রভাবের সাথে ভাইবোনদের সাথে ব্যবসায়িক লাভের প্রতিটি সম্ভাবনা রয়েছে তবে যে কোনও বিষয় নিয়ে বিরোধ থাকতে পারে। আপনার বিশেষত 21 নভেম্বর থেকে সাবধান হওয়া দরকার।

বুধের চিহ্ন পরিবর্তন করে আপনি রাশিফলের অষ্টম ঘরে অর্থাৎ বৃশ্চিক রাশিতে পৌঁছে যাবেন। অষ্টমীতে তিরতেশ এবং সস্তেশের গোচর ভাইবোনদের পক্ষে মঙ্গলজনক নয়। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই মাসটি মিষ্টি হবে। 16 নভেম্বর থেকে, অষ্টম ভাবে অর্থাত্ বৃশ্চিক রাশিতে সূর্য আপনার আরোহণের মাধ্যমে গোচর করবে। বুধও অষ্টম ঘরে পৌঁছে যাবে, এর কারণে প্রেমের জীবনে সমস্যা হবে। সূর্য ও বুধের পাশাপাশি অষ্টম ঘরে থাকায় আপনি কিছু ভুল সিদ্ধান্ত নিতে পারেন, যার জন্য আপনি আফসোস করতে পারেন।

অষ্টমীতে সূর্যের সাথে বুধের উপস্থিতি প্রায়শই স্থানীয়দের মধ্যে সম্পর্ক ছিন্ন করার বা কথা বলা বন্ধ করার বা বক্তৃতা তিক্ত হয়ে ওঠে। মঙ্গল গ্রহ সপ্তম ঘরে থাকবে এবং নভেম্বরের প্রথমার্ধে সূর্যও সপ্তম ঘরে থাকবে যা জীবনসঙ্গীর চেতনা। 20 নভেম্বর পরে শ্বশুরবাড়ির মধ্যে পার্থক্য থাকতে পারে। প্রেমে স্বামী-স্ত্রীর সাথে সমস্যার সমাধান করুন। অর্থনৈতিকভাবে, নভেম্বর মাসটি আপনার জন্য উত্সব-উত্সাহ পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। যেকোন লেনদেন উপকরণ এবং দৃঢ় রাখুন। মাসের শেষার্ধটি কিছুটা বিরক্তিকর হতে পারে।

কিছু টাকা কোথাও আটকে যেতে পারে। অর্থনৈতিক ক্ষতির পরিমাণ রয়েছে। ব্যবসায়িক সিদ্ধান্ত বুদ্ধিমানের সাথে নিন। হঠাৎ ব্যয় বাড়তে পারে। খুব বেশি চিন্তা করার দরকার নেই, একটু সাবধান থাকুন, সব ঠিক হয়ে যাবে।স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য মিশ্র ফল দেবে। মাসের পূর্বদিকে, সপ্তম ঘরে লগ্নেশ মঙ্গল সূর্যের সাথে থাকবে। এটি প্রকৃতিতে কিছুটা ক্ষোভের কারণ হবে। ইতিমধ্যে যাদের রক্তচাপের সমস্যা রয়েছে তাদের বিশেষত যত্নবান হওয়া দরকার। মহিলাদের তুস্রাব সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারে। তামার পাত্র দিয়ে প্রতিদিন সূর্যদেবকে অর্গ্য অর্পণ করুন এবং আদিত্য হৃদয় স্টোত্রা পাঠ করুন।