মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২৩

মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২৩

 মেষ রাশি  -   মেষ রাশিফল November, 2023 মেষ রাশি একটি জ্বলন্ত চিহ্ন যা পুরুষ স্বভাবের এবং এর শাসক গ্রহ হল মঙ্গল। অগ্নিগর্ভ গ্রহ মঙ্গলের মালিকানাধীন চিহ্নের কারণে মেষ রাশি একটি অগ্নিচিহ্ন। মেষ রাশির অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিরা আক্রমনাত্মক, দক্ষ এবং শৃঙ্খলাবদ্ধ এবং তাদের মধ্যে কেউ কেউ দয়ালু এবং নরম হৃদয়ের হয়।

এই ধরনের পরিস্থিতিতে, এই লোকেরা অন্য মানুষের কষ্ট দেখতে অক্ষম এবং তাদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত। তারা নির্দ্বিধায় তাদের অনুভূতি অন্যদের সামনে প্রকাশ করে। মেষ রাশির লোকেরাও দ্রুত সাহসী সিদ্ধান্ত নেয় এবং এমন পরিস্থিতিতে কখনও কখনও তাদের সিদ্ধান্তগুলি ভুল প্রমাণিত হয়। এই লোকদের যে কাজের দায়িত্ব দেওয়া হয়েছে, তারা তা অবিলম্বে শেষ করতে চান।

নভেম্বরে বৃহস্পতি প্রথম ভাবের থাকার কারণে মেষ রাশির জাতক জাতিকারা মধ্যম গতিতে ফল পেতে পারেন। নভেম্বর মাসিক রাশিফল ​​2023 অনুসারে, মঙ্গল হল মেষ রাশির অধিপতি এবং এছাড়াও শক্তির গুরু যা 03 অক্টোবর 2023 থেকে আপনার সপ্তম ভাবে এবং 16 নভেম্বর 2023 থেকে আপনার অষ্টম ভাবে অবস্থিত।

এমন পরিস্থিতিতে কর্মজীবন, স্বাস্থ্য এবং সম্পর্কের ক্ষেত্রে প্রেমীরা মিশ্র ফল পেতে পারেন। উপায় মঙ্গলবার রাহু/কেতুর জন্য হবন/যজ্ঞ করুন। শনিবার হনুমানের জন্য যজ্ঞ/হবন করুন। শনিবার 17 বার "ওং মান্ডায় নমঃ" জপ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা