মেষ রাশির জাতকের কেমন যাবে অক্টোবর ২০২১| Mesh Rashi October 2021

মেষ রাশির জাতকের কেমন যাবে অক্টোবর ২০২১| Mesh Rashi October 2021

মেষ রাশি  -  মেষ রাশিফল October, 2021 কাজ এবং ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, অক্টোবর মাসটি আপনার জন্য আনন্দ এনেছে। অগ্রগতির সময় আপনি ব্যবসায়ে থাকুন না কেন, স্ব-কর্মসংস্থানযুক্ত বা নিযুক্ত, এই সময়টি প্রতিটি ক্ষেত্রেই মঙ্গলজনক হবে বলে আশা করা যায়। পড়াশোনা ইত্যাদির দৃষ্টিকোণ থেকে এই মাসে উত্থান-পতন পূর্ণ হতে পারে। পড়াশোনা ইত্যাদিতে কিছু অযথা বাধা থাকতে পারে।

অতিথিদের আগমনের কারণে বা কোথাও দুর্ঘটনাক্রমে ভ্রমণের কারণে কিছুটা ঝামেলা হতে পারে। আপনার মনও কিছুটা চঞ্চল হবে এবং অকেজো জিনিসগুলির দিকে ঝোঁক থাকতে পারে। পারিবারিক জীবনের দিক থেকে এই মাসটি আপনার জন্য উপভোগ্য হবে। পরিবারে শান্তি ও সুখ থাকবে। পরিবারের সাথে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন।

বৃহস্পতি এবং শনির মধ্যে সম্পর্ক আপনার ঘরোয়া সুখের চতুর্থ ঘরে। এটির সাথে সামাজিক উদ্বেগের পাশাপাশি আপনি পারিবারিক দায়বদ্ধতাও পূরণ করবেন। এটি পরিবারে আপনার গুরুত্ব বৃদ্ধি করবে। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন, তাদের জন্য মাসটি উত্সাহ-উদ্দীপনা পূর্ণ হবে। আপনাকে প্রচুর ধৈর্য ও বোঝাপড়া দেখাতে হবে। পঞ্চম ভাব থেকে সূর্য স্থানান্তরিত হবে ষষ্ঠ ভাবে, যেখানে মঙ্গল ইতিমধ্যে বসে আছে। সূর্য ও মঙ্গল উভয়ের সমন্বয়ের কারণে আপনার প্রকৃতিতে অহংকার এবং আগ্রাসন হতে পারে।

এখন বিবাহিতদের বিষয়টি। অক্টোবর মাসটি বিবাহিতদের জন্য ভাল হতে চলেছে। দাম্পত্য জীবনে মিষ্টি থাকবে। পারস্পরিক সম্প্রীতি থেকে যাবে। সম্পর্ক দৃঢ় ও মধুর হবে। পারস্পরিক আকর্ষণ থাকবে। 2 তারিখে অষ্টম ঘরে শুক্রের গোচর ঘনিষ্ঠ সম্পর্ক বাড়বে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সময় কিছুটা উত্থান-পতনে পূর্ণ হতে পারে।

মাসটি শুরু হবে স্বাভাবিক উপায়ে। কার্যকারিতাটি মনে রাখবে এবং গড় পথে চলবে। আয়ের উত্স উন্মুক্ত থাকবে তবে আপনার অনেক আশা আছে। আশা অনুসারে, সুবিধার অভাবে মন খারাপ হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে অক্টোবর কিছুটা ঢিলা হতে চলেছে। ছোট সমস্যা থেকে যাবে। সূর্য ও মঙ্গল উভয়ই ষষ্ঠ ঘরে। এটি কিছু শারীরিক সমস্যার কারণ হতে পারে। জ্বর, মাথাব্যথা, রক্তচাপ, ফোঁড়া, রক্তপাত ইত্যাদি সম্পর্কিত সমস্যা হতে পারে।