মেষ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর ২০২১ Mesh Rashi September 2021

মেষ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর ২০২১ Mesh Rashi September 2021

মেষ রাশি  - আগামী মাসের মেষ রাশিফল September, 2021 ক্যারিয়ারের কথা বললে, সেপ্টেম্বর মাসটি মেষ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হতে পারে দশম ভাবের কর্ণধার শনি আপনার রাশির জাতক জাতিকার একই ভাবের বসে আছেন। শনির এই অবস্থান একটি লক্ষণ যে আপনি যদি পরিকল্পনা করে কঠোর পরিশ্রম করেন তবে সাফল্য আপনার থেকে দূরে থাকবে না। এ ছাড়া দেবগুরু বৃহস্পতি একাদশ ভাবে অবস্থিত এবং সপ্তম ভাবের দিকে তাকিয়ে আছেন । 22 সেপ্টেম্বর বুধের গোচর সপ্তম ঘরে থাকবে। এটি মেষ মানুষের ক্যারিয়ারের জন্য 'কেকের উপর আইসিং' হিসাবে প্রমাণিত হবে। চাকরিপ্রাপ্তদের জন্যও এই সময়টি খুব ভাল হবে।

আপনার অবস্থানটি ক্ষেত্রের মধ্যে আরও ভাল হবে এই মাসটি মেষ রাশির লোকদের পক্ষে পড়া ও লেখার ক্ষেত্রে খুব ভাল হবে। গ্রহগুলির রাজা, সূর্য ও মঙ্গল আপনার রাশিফলের পঞ্চম ভাবে অবস্থিত এবং দেবগুরু বৃষস্পতির পঞ্চম ভাবটির দিকে তাকাচ্ছেন। এই পরিস্থিতি সুশিক্ষার ইঙ্গিত দেয়। আপনার পড়াশোনা এবং লেখাই আপনার মন কেড়ে নেবে বিদেশে পড়াশোনা করার চেষ্টা করা শিক্ষার্থীদের কিছুটা অপেক্ষা করতে হবে। তবে মনকে ছোট করার দরকার নেই, কারণ অপেক্ষার ফলটি মিষ্টি। এই মাসে আপনার পারিবারিক জীবন বিঘ্নিত হতে পারে আপনার রাশির চতুর্থ ভাবে শনির দৃষ্টি রয়েছে, পাশাপাশি দ্বিতীয় বাড়িতে রাহুর উপস্থিতি রয়েছে ।

এই দুটি গ্রহের এই অবস্থান পারিবারিক জীবনে অশান্তি সৃষ্টি করতে পারে। মেষ রাশির লোকদের জন্য, এই মাসে প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে মিশ্র প্রভাব রয়েছে। মাসের শুরুতে প্রেমের বিষয়ে সমস্যা হতে পারে। সূর্যদেব এবং মঙ্গল আপনার রাশিফলের সপ্তম ভাবে অবস্থিত। দু'জনই গ্রহ। এগুলির সংমিশ্রণ প্রেমের বিষয়ে সমস্যা তৈরি করতে পারে। 6 সেপ্টেম্বরের পরে সময় তাদের জন্য ভাল হবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিশ্বাস বাড়বে। দুজনের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং সম্পর্কের ঘনিষ্ঠতাও বাড়বে।

দাম্পত্য সুখ বাড়বে এই সময়টি আপনার পক্ষে আর্থিকভাবে ভাল প্রমাণিত হবে। এই মাসে, আপনার গ্রহের গোচরের অবস্থা খুব ভাল দেখাচ্ছে। দেবগুরু বৃহস্পতি একাদশ ঘরে, রাহু দ্বিতীয় ঘরে এবং সূর্য ও মঙ্গল একাদশ ঘরের দিকে তাকাচ্ছেন। চারটি গ্রহের এই সংমিশ্রণ অর্থনৈতিক দিক থেকে অত্যন্ত শুভ। আপনি এই মাসে প্রতিটি ফ্রন্টে বেনিফিট পাবেন সম্ভবত। সেপ্টেম্বর মাসটি মেষ মানুষদের জন্য স্বাস্থ্য সমস্যা কিছুটা হলেও হতে পারে। আসলে শুক্র ও বুধ উভয়ই আপনার রাশিফলে ষষ্ঠ ঘরে বসে পাশাপাশি অষ্টম ঘরে কেতু রয়েছে। এই গ্রহগুলির সংমিশ্রণ স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে। মাসের শেষেরভাগে, গ্রহদের সূর্য, এবং কমান্ডার মঙ্গল আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে। উভয় উষ্ণ গ্রহের সংমিশ্রণটি আপনার সমস্যার কারণ হতে পারে।