মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২৩

মাসিক রাশিফল | মেষ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২৩

 মেষ  রাশি  / Mesh Masik Rashifal in Bengali September, 2023 মেষ রাশি স্বভাবগতভাবে উগ্র ও পুরুষ রাশি এবং এই রাশির অধিপতি মঙ্গল। নীতি ও সিদ্ধান্ত অনুসরণ করে মঙ্গলও একটি গতিশীল গ্রহ। মেষ রাশির লোকেরা খুব খোলা মনের এবং আবেগপ্রবণ এবং খুব আবেগপ্রবণ হয়। এই লোকেরা ভিতর থেকে কোমল হৃদয়ের, অন্যের কষ্ট সহ্য করতে পারে না এবং সবাইকে সাহায্য করতে প্রস্তুত।

এটি একটি খোলা বইয়ের মতো যা পরিষ্কারভাবে পড়া যায় এবং কোনও গোপনীয়তা লুকিয়ে রাখে না। তারা দ্রুত সিদ্ধান্ত নিতে দ্রুত, কিন্তু কখনও কখনও এই ব্যক্তিদের দ্বারা নেওয়া সিদ্ধান্ত ভুল হতে পারে। তারা কোনো কাজে দেরি করতে চান না।

সেপ্টেম্বর মাসিক রাশিফল ​​2023 অনুসারে, মেষ রাশির লোকেরা এই মাসে গড় ফল পেতে পারে, কারণ রাহু প্রথম এবং কেতু সপ্তম ভাবে রয়েছে। উপায় রাহু ও কেতু গ্রহের জন্য মঙ্গলবার হবন-যজ্ঞ করুন। শনি গ্রহের জন্য শনিবার হবন-যজ্ঞ করুন। শনিবার "ওম মান্ড্যা নমঃ" মন্ত্রটি 17 বার জপ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা