লেবাননকে আর্থিক সাহায্য করতে পর্ণস্টার মিয়া খালিফা নিলামে তুললেন তার প্রিয় বস্তু

লেবাননকে আর্থিক সাহায্য করতে পর্ণস্টার মিয়া খালিফা নিলামে তুললেন তার প্রিয় বস্তু

আজবাংলা   তার নাম মিয়া খালিফা। একসময়ের জনপ্রিয় পর্ণ অভিনেত্রী। মোট ১১টি পর্ন ছবিতে দেখা গিয়েছিল মিয়া খলিফাকে। সারা বিশ্বের মধ্যে তিনি হিজাব পরিহিত অবস্থায় একটি পর্ন ছবিতে ঝড় তুলেছিল। পরে সেটিকে ঘিরে তুমুল বিতর্ক হয়েছিল। আর সেই ভিডিয়োই প্রকাশ্যে আসার পর মিয়াকে প্রানের হুমকি দেওয়া হয়েছিল। তবে, ২০১৫ সালের পর থেকে মিয়া খলিফাকে আর পর্ন ছবিতে দেখা যায়নি।

বর্তমানে লেবানন চরম সংকটের মধ্যে দিন কাটাচ্ছে। একে মারণ ভাইরাসের সঙ্গে চলছে অবিরাম অদৃশ্য যুদ্ধ, এরপর কিছুদিন আগে হল এক  ভয়াবহ বিস্ফোরণ। এমন করুণ পরিস্থিতিতে তিনি দেশের পাশে এসে দাঁড়ালেন। যে দেশ তাকে ঢুকতে দেয় না। তিনি বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। প্রাক্তন পর্ন অভিনেত্রী মিয়া খালিফা নিলামে তুললেন তার সাধের বিখ্যাত কালো ফ্রেমের চশমাটি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মিয়া। সেইখানেই তিনি গোটা বিষয়টি জানান।

সেখানেই তিনি বলেছিলেন যে, তার প্রিয় চশমাটি নিলামে দিতে চলেছেন। আর সেই নিলাম থেকে আসা পুরো টাকাটাই দান করবেন বিস্ফোরণে বিধ্বস্ত নিজের শহর লেবাননের জন্য। তিনি এ কথাও পোস্ট করে জানিয়েছিলেন। টুইটারের পোস্টে তিনি লেখেন, ' এখন শুধু সৃজনশীল হওয়ার চেষ্টা করেছি। অনেকে অনেক রকম ভাবেই ত্রাণ সংগ্রহ করতেই পারেন। তবে আমি চাই না যে, দেশের এমন বিপর্যয়ের সময় এই গোটা আলোচনাটা অন্যদিকে ঘুরে যাক। অনলাইন মার্কেটিং স্টোর ইবে-তে চশমাটি নিলামে তোলেন মিয়া খলিফা। গেল শনিবার বিকেল অবধি সেই নিলাম চালু ছিল। তখনও পর্যন্ত নিলামে দর উঠেছিল এক লক্ষ মার্কিন ডলার।