খাস কলকাতায় দুষ্কৃতী দৌরাত্ম্য| প্রাতঃভ্রমণকারীকে ছুরির কোপ মেরে ছিনতাই

খাস কলকাতায় দুষ্কৃতী দৌরাত্ম্য| প্রাতঃভ্রমণকারীকে ছুরির কোপ মেরে ছিনতাই

খাস কলকাতায় (Kolkata) দুষ্কৃতী দৌরাত্ম্য। ময়দানে প্রাতঃভ্রমণকারীকে ধারালো অস্ত্রের কোপ। গুরুতর জখম ওই ব্যক্তি। রাস্তায় ধারে রক্তাক্ত অবস্থা পড়েছিলেন তিনি। ওই ব্যক্তিকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত চিকিত্‍সা চলছে তাঁর। ওই ব্যক্তির অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঠিক কী হয়েছিল? অন্যান্য দিনের মতো কাকভোরে ওই ব্যক্তি প্রাতঃভ্রমণে গিয়েছিলেন।

সেই সময় বাইকে চড়ে বেশ কয়েকজন অজ্ঞাতপরিচয় যুবক ময়দান (Maidan) থানা এলাকায় পৌঁছয়। ওই প্রাতঃভ্রমণকারীর কাছে থাকা গুরুত্বপূর্ণ জিনিসপত্র কেড়ে নেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। তবে তাতে বাধা দেন প্রাতঃভ্রমণকারী। এরপর কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্রের কোপ দিতে থাকে তারা। তাতেই ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। সুযোগ বুঝে তাঁর কাছে থাকা সমস্ত জিনিসপত্র লুটপাট করে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

বেশ খানিকক্ষণ পর রাস্তার পাশ থেকে রক্তাক্ত অবস্থায় ওই প্রাতঃভ্রমণকারীকে উদ্ধার করা হয়। তাঁকে এসএসকেএম হাসপাতালে ভরতি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, ওই ব্যক্তির আঘাত বেশ গুরুতর। এদিকে, ময়দান থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। ইতিমধ্যে ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) সংগ্রহ করেছে পুলিশ।

ওই ব্যক্তি একটু সুস্থ হয়ে উঠলে তাঁর সঙ্গেও কথা বলবেন তদন্তকারীরা। তাঁকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তদের খোঁজ পাওয়া সম্ভব হবে বলেই মনে করা হচ্ছে। বুধবার সকালে এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত অন্যান্য প্রাতঃভ্রমণকারীরা। নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ।