৪৫এ পড়লেন প্রাক্তন বিশ্ব সুন্দরী, রইল জন্মদিন স্পেশাল ছবির ঝলক

৪৫এ পড়লেন প্রাক্তন বিশ্ব সুন্দরী, রইল জন্মদিন স্পেশাল ছবির ঝলক

আজবাংলা  ৪৫-এ পড়লেন প্রাক্তন বিশ্ব সুন্দরী তথা মিস ইউনিভার্স সুস্মিতা সেন। বৃহস্পতিবার প্রাক্তন বিশ্বসুন্দরীর জন্মদিনে বিভিন্ন তথ্য উঠে আসতে শুরু করেছে পেজ থ্রির পাতায়। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জন্মদিনের ছবি শেয়ার করলেন সুস্মিতা সেন।

ঘর সাজিয়ে গুছিয়ে মাকে জন্মদিনে আদরে ভরিয়ে দেয়ে রেন এবং আলিশা। মা এবং দুই মেয়ের ভালবাসা পেয়ে জন্মদিনে উচ্ছ্বসিত  হয়ে ওঠেন সুস্মিতা সেন। অভিনয়ে করেছেন বিবি নং ১, সির্ফ তুম, বস ইতনা সা খোয়াব হ্যায়, ফিলহাল, সময়, ম্যায় হুঁ না ছবিতে।

সুস্মিতা সেনের জন্মদিনে দেখা যায়নি তাঁর বিশেষ বন্ধু রোহমান শলকে। এমনকী, বিশেষ দিনে রোহমান কোথায়, সে বিষয়েও কছু জানাননি প্রাক্তন বিশ্ব সন্দরী। মা এবং মেয়েদের পাশাপাশি সুস্মিতাকে জন্মদিনের ভালবাসা জানান তাঁর ভাইয়ের স্ত্রী চারু আসোপা।

এই প্রসঙ্গে চারু জানিয়েছেন, সুস্মিতার মতো একজন দিদিকে পেয়ে তিনি খুশি। সুস্মিতার সঙ্গে কবে দেখা হবে, তার দন্য তিনি সব সময় মুখিয়ে থাকেন বলেও জানান রাজীব সেনের অভিনেত্রী স্ত্রী।

বর্তমানে তাঁর চেয়ে ১৫ বছরের ছোট রোহমান শলের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন সুস্মিতা সেন। রোহমানের সঙ্গে সুস্মিতার সম্পর্ক নিয়ে, বলিউডের বাঙালি কন্যাকে কম কথা শুনতে হয়নি। সুস্মিতা কীভাবে তাঁর চেয়ে ১৫ বছরের ছোট কারও সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে জল্পনা এখনও অব্যাহত।

বরাবরই জীবনকে নিজের মতো করে পরিচালনা করেছেন এই বঙ্গ তনয়া। কন্যা সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্ত, সুস্মিতার তেমনই এক পদক্ষেপ। আসুন দেখে নেওয়া যাক তাঁর জন্মদিন স্পেশাল কিছু ফটো, যা তিনি তাঁর সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন।