আইপিএল-এ কোনো দলে ডাক না পাওয়ায় আত্মহত্যা করলো এই প্রতিভাশালী ক্রিকেটার

আইপিএল-এ কোনো দলে ডাক না পাওয়ায় আত্মহত্যা করলো এই প্রতিভাশালী ক্রিকেটার

আজ বাংলা     মুম্বাই ক্লাবের ক্রিকেটার করণ তিওয়ারি আইপিএল ২০২০-এর জন্য নির্বাচন না হওয়ার কারণে চরম হতাশায় পড়েছিলেন, সোমবার রাতে তাঁর মালাদ বাসভবনে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। দক্ষিণ আফ্রিকার স্টেনার ডেল বোলিং অ্যাকশনের কারণে জনপ্রিয়ভাবে "জুনিয়র স্টেইন" হিসাবে পরিচিত, করণকে তার ঘরে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল। দীর্ঘ কয়েক ঘণ্টা ঘর তালাবন্ধ করে রাখার পর তার পরিবারের সন্দেহ হল। দরজা ভেঙে ঢুকে খেলোয়াড়ের মৃত উদ্ধার করা হয়।

মুম্বাই পুলিশ ঘটনার পরে দুর্ঘটনাজনিত মৃত্যু রিপোর্ট (এডিআর) নথিভুক্ত করেছে। কুড়ার থানার সিনিয়র পুলিশ পরিদর্শক বাবাসাহেব সালুঙ্খে মিডিয়াকে বলেন, "আমরা একটি এডিআর নিবন্ধ করেছি এবং তদন্ত চলছে।  করণ হতাশায় ছিলেন কারণ ১৩তম  আইপিএল আসরে তিনি ৮টা দলের মধ্যে কোনটাতেই সুযোগ পাননি।" পুলিশ আরও বলেছে, “করণ উদয়পুরে তার সেরা বন্ধুকে ফোন করে জানিয়েছিল যে তিনি আত্মহত্যা করছেন। আইপিএলে খেলার সুযোগ না পেয়ে তিনি হতাশাগ্রস্ত হন। তার বন্ধু করণের বোনকে জানিয়েছিল যারা একই শহরে থাকে। তার বোন তার মাকে ডেকেছিল তবে ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। হাসপাতালে পৌঁছানোর আগে করণকে মৃত ঘোষণা করা হয়েছিল। 

বিসিসিআইয়ের নিয়ম অনুসারে, যদি কোনও খেলোয়াড় রাষ্ট্রীয় দলের প্রতিনিধিত্ব করেন তবে তিনি আইপিএল নিলামে অংশ নিতে পারবেন। করণের ঘনিষ্ঠ বন্ধু জানালেন, “তিনি কোনও রাজ্য দলের জন্য নির্বাচিত হওয়ার আশা করেছিলেন। তিনি খুব প্রতিশ্রুতিশীল ক্রিকেটার ছিলেন এবং নিজের বোলিং এবং ব্যাটিংয়ের ভিডিওগুলি তার শেষ হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে আপলোড করতেন। অবাক করা বিষয় যে তিনি এই  কঠোর পদক্ষেপটি বেছে  নিলেন।"