হিরণকে পাশে নিয়ে খড়গপুরে জমকালো রোড শো মিঠুন চক্রবর্তীর

হিরণকে পাশে নিয়ে খড়গপুরে জমকালো রোড শো মিঠুন চক্রবর্তীর

হাতে আর মাত্র কয়েক ঘণ্টা। ১ এপ্রিল রাজ্যের ৩০ টি আসনে দ্বিতীয় দফায় ভোট হবে। এই দফায় যেমন 'হাইভোল্টেজ' কেন্দ্র নন্দীগ্রাম রয়েছে, অন্যদিকে নজরকাড়া খড়গপুরের দিকেও তাকিয়ে সকলে। শেষ মুহূর্তে খড়গপুরে বিজেপি প্রার্থী এবং রাজনীতিতে নবাগত হিরণ চ্যাটার্জির হয়ে ভোট ভিক্ষা করতে হাজির হয়েছেন বিজেপির অন্যতম স্টার ক্যাম্পেনার মহাগুরু মিঠুন চক্রবর্তী।

জমকালো রোড শো'য়ের মাঝেই হিরণের পাশে দাঁড়িয়ে খানিকটা নাচতেও দেখা গেল মিঠুন চক্রবর্তীকে। দু'জনের গলায় দলের উত্তরীয়। রজনীগন্ধার মালা। চতুর্দিকে উড়ছে গেরুয়া আবীর। আর 'জয় শ্রী রাম' ধ্বনি। বিজেপির সমস্ত কর্মী এবং সমর্থকদের নিয়ে বহুক্ষণ চড়া রোদের মধ্যে ঘুরে ঘুরে রোড শো করতে দেখা যায় মহাগুরু-হিরণকে। রোড শো'য়ে জনতার ভিড় সামলাতে রীতিমতো বেগ পেতে হয় কর্মীদের।

অন্যদিকে হিরণের চোখ থেকে যেন আত্মবিশ্বাস ঝরে পড়ছে। গতকালই তাঁর হয়ে খড়গপুরে প্রচার করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেদিনই হিরণ বলেন, এর আগে ঠিকমতো ভোট হয়নি খড়গপুরে। এবার হবে। এবং তিনি যথেষ্ট আশাবাদী, এও জানান। এর আগে হিরণকে প্রার্থী হিসেবে ঘোষণা করার পরেই অমিত শাহ বিশাল রোড শো করেছিলেন সেখানে।

অনেকের মতে রাজনীতিতে নবাগত বলেই হয়তো তাঁর হয়ে এত ঘনঘন প্রচার করছেন দলীয় নেতারা। শেষ মুহূর্তে মিঠুন চক্রবর্তীর এমন চোখ ধাঁধানো রোড শো, যেন অস্বস্তিতে ফেলে দিল বিরোধী শিবিরকে। প্রসঙ্গত, এই খড়গপুরেই ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে দীর্ঘদিনের কংগ্রেস বিধায়ক জ্ঞানসিং সোহন পালকে হারিয়েছিলেন দিলীপ ঘোষ।