মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

 মিথুন রাশি   মিথুন রাশিফল April, 2022 এই মাসটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য অনেক ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। ক্যারিয়ারের দিক থেকে এই মাসটি খুব ফলপ্রসূ হতে চলেছে। রাশির প্রভু বুধ গ্রহ ভাবে বসে থাকবেন এবং মাসের প্রথমার্ধে দশম ভাবে থাকবেন। এ কারণে আপনি ক্ষেত্রে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। কাজের কারণে অফিসে ব্যস্ত হয়ে পড়বেন।

এই সময়টিতে মিথুন রাশির মালিক বা মালকিনকে জন্য প্রচারের পথ প্রশস্ত করা হবে। আপনি একটি নতুন কাজের অফার পেতে পারেন। ব্যবসায় যে বাধা আসবে তা দূর হবে এবং স্থবির কাজ হয়ে যাবে। আপনি কোনও নতুন ক্ষেত্রে আপনার ব্যবসা প্রসারিত করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনি ব্যবসায়ের প্রসারণ করতে এই সময়কালে বিনিয়োগ করতে পারেন।

এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে ভাল প্রমাণ হতে চলেছে। দেবগুরু বৃহস্পতিটি মাসের প্রথমার্ধে নবম ভাবে অবস্থিত হবে এবং মাসের দ্বিতীয়ার্ধে স্থান পরিবর্তন করে দশম ভাবে চলে যাবে। যে কারণে, এই মাসটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে। পড়াশোনার বিষয়ে শিক্ষার্থীদের গুরুত্ব বাড়বে এবং তারা নিরলসভাবে পড়াশুনায় নিযুক্ত হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। বিদেশে পড়াশোনা করতে চান এমন শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবন চ্যালেঞ্জ পূর্ণ হতে পারে।

মাসের শুরুতে, দ্বিতীয় ভাবে শনি একটি দর্শন থাকবে। এ কারণে বাড়ির সদস্যদের মধ্যে কম সমন্বয় হতে পারে। সহজ বিষয়ে তর্ক উঠতে পারে। আপনাকে আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করতে এবং পরিবারে যোগাযোগের ব্যবধানটি শেষ করার চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রেমের ক্ষেত্রে এটি মিশ্র সময় হবে এই সময়ে, পঞ্চম বাড়ির কর্ণধার শুক্র মঙ্গল ও বৃহস্পতির সাথে নবম ভাবে থাকবেন। এই কারণে, আপনার প্রেম জীবন মাসের প্রথমার্ধে ভাল হবে। সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস বাড়বে এবং একে অপরকে বোঝার সময় আসবে।

স্বামী এবং স্ত্রীর সংবেদনশীলভাবে একে অপরের আরও কাছাকাছি আসবে। উভয়ই একে অপরের প্রতি তাদের দায়িত্ব বুঝতে হবে এবং এর কারণে তাদের সম্পর্ক আগের চেয়ে আরও দৃঢ় হবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, মাস খুব ভাল যাচ্ছে। মাসের শুরুতে বুধটি একাদশ ভাবে এবং বৃহস্পতি মঙ্গল, শুক্র সহ নবম ভাবে থাকবে। এ কারণে আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। দশম ভাবে বৃহস্পতির পরিবহনের কারণে ব্যবসা-বাণিজ্যেঅর্থ উপার্জন হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই মাসটি মিশ্রিত হবে।

মাসের শুরুতে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। রোগের কর্তা মঙ্গল গ্রহের নবম ভাবে থাকার কারণে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি যদি ইতিমধ্যে কোনও রোগে ভুগছেন তবে চিকিৎসা এই সময়ে উপকারী হবে। শরীরে কোনও সমস্যা এড়াবেন না এবং সমস্যা হলে সঙ্গে সঙ্গেই চিকিৎসকের পরামর্শ নিন। উপায় ভগবান গণেশের ধ্যান করুন। ভগবান গণেশকে সবুজ ঘাস অর্পিত করুন। শ্রী বিষ্ণু সহস্রনামের পাঠ করাও আপনার জন্য লাভদায়ক হবে। শুক্রবারের দিন কুমারী কন্যাদের চরণ স্পর্শ করে আশীর্বাদ নিন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,