মিথুন রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২১ Mithun Rashi August 2021

মিথুন রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২১ Mithun Rashi August 2021

মিথুন রাশি    ক্যারিয়ার এবং ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে এটি একটি ভাল সময় হবে। প্রথমার্ধটি শালীন হবে, তবে পরবর্তীটি বিশেষত লাভজনক হতে পারে। সূর্য 17 আগস্ট তৃতীয় ঘরে গোচর করবে। এতে সরকারী খাত থেকে লাভ হবে। সরকারী চাকরিতে কর্মরত মানুষের শ্রদ্ধা বাড়বে। নতুন নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে। এটি প্রচারের বিষয় হতে পারে ইত্যাদি। সেরা সময় শিক্ষার দৃষ্টিকোণ থেকে হবে। আপনার প্রচেষ্টা সঠিক পথে হবে এবং মননশীলতার সাথে কাজ করা সাফল্যের দিকে পরিচালিত করবে।

এগিয়ে যাওয়ার জন্য উত্সাহিত করা হবে। পড়ার ঘনত্ব বাড়বে। আপনি আপনার লক্ষ্যটির প্রতি সচেতনভাবে প্রচেষ্টা করবেন যা আপনার জন্য বিশেষ উপকারী হবে। দ্বিতীয় ভাবে সূর্য ও বুধের উপস্থিতি পারিবারিক জীবনে সুসংগত হবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক আলাপচারিতা হবে। সম্প্রীতির অনুভূতি থাকবে। পরিবারের সদস্যদের সাথে দেখা হতে পারে। সামাজিক শ্রদ্ধা বাড়বে। তৃতীয় ভাবে মঙ্গল ও শুক্রের উপস্থিতি ভাইবোনদের জন্য কিছুটা বেদনাদায়ক হতে পারে তবে তাদের সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে।

এই মাসে প্রেমের ক্ষেত্রে মিশ্র প্রভাব ফেলবে। একাদশ ঘরে বসে পঞ্চম বাড়িতে শুক্রের দর্শন, মাসের প্রথমার্ধটি প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মধুর হবে। পারস্পরিক ভালবাসা থেকে যাবে। আপনার প্রিয়তমের সাথে ভাল সময় কাটান। পারস্পরিক সম্প্রীতি ভাল থাকবে। বিবাহিতদের জন্য সময়ও ভাল। বিবাহিত জীবন সুখী হবে। জীবনসঙ্গী পূর্ণ সহযোগিতা অব্যাহত থাকবে। একজন জীবনসঙ্গীর মাধ্যমে সাফল্য পাবেন, সামনের দিকে কিছুটা এগিয়ে যাওয়ার সুযোগ থাকতে পারে। আপনি কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

দর্শন ও তীর্থযাত্রার সম্ভাবনা রয়েছে। সন্তানের সুখ পাবেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে কথা বললে আগস্ট মাসের মিশ্র প্রভাব পড়বে। লাভের শর্তগুলিও ওঠানামা সহ ঘটে। মাসের শুরুতে, সূর্য ও বুধ দ্বিতীয় ঘরে থাকবে এবং দেবগুরু বৃহস্পতি নবম ঘরে বসে থাকবে। এটির সাথে আপনার অবাধে অর্থ থাকবে। আপনি অনেক ভাগ্য পাবেন। অর্থ জমেও যায়। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে এটি একটি দুর্বল সময়।

ষষ্ঠীতে কেতু এবং অষ্টম ঘরে শনি এবং দ্বাদশ ঘরে রাহুর অবস্থান স্বাস্থ্যের পক্ষে অনুকূল বলে বিবেচিত হবে না। এটি একটি বড় অসুস্থতার জন্মের সময়, সুতরাং সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। কোনও পুরানো রোগের উত্থান হতে পারে বা এটিতে কিছু নতুন সমস্যা দেখা দিতে পারে। আপনার উচিত দেশী ঘির প্রদীপ জ্বালানো এবং প্রতিদিন ভগবান বিষ্ণুর মূর্তির সামনে শ্রী বিষ্ণু সহস্রনাম স্টোত্রা পাঠ করা উচিত।