মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২১

মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২১

 মিথুন রাশি    মাসিক রাশিফল  মিথুন রাশিফল December, 2021 মিথুনের ক্যারিয়ার পুরো মাসেই ভালো থাকবে। আপনার কঠোর পরিশ্রম এবং উত্সর্গ যথাযথভাবে পুরস্কৃত হবে এর সাথে, প্রবীণ আধিকারিকরাও আপনাকে তাদের সম্পূর্ণ সমর্থন দেবেন, এই সময়ে আপনার প্রশংসা করবে। ভ্রমণ ব্যবসায়ীদের জন্য, আপনার ভ্রমণ, নতুন জিনিস অনুসন্ধান এবং নতুন পরিচিতি তৈরি করা আপনার পক্ষে বিশেষ হবে। কারণ এটি পরে তাদের আরও ভাল ফলাফল পেতে সহায়তা করবে।

শিক্ষার নিরিখে, এই মাসটি প্রতিযোগিতামূলক পরীক্ষা বা প্রশাসনিক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে এমন সমস্ত শিক্ষার্থীর জন্য বিশেষ ভাল ফলাফল আনবে। তবে এই পুরো মাসে, শিক্ষার্থীদের তাদের ধারাবাহিকতা সম্পর্কে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায়, তাদের খারাপ সংঘর্ষের কারণে তারা পরে ক্ষতির সম্মুখীন হবে। পারিবারিক জীবনের প্রসঙ্গে, অষ্টম ভাবের কর্তা আপনার দ্বিতীয় ভাবের দিকে তাকিয়ে আছেন এবং চতুর্থ ভাবের কর্তা বুধু আপনার ষষ্ঠ ভাবের উপস্থিত আছেন, মাসের প্রথম সপ্তাহে, পরিবারের অন্যান্য সদস্যদের সাথে ঝগড়া হতে পারে।

যা পারিবারিক পরিবেশে অশান্তি সৃষ্টি করবে। এর পরে, যখন বুধ আপনার সপ্তম ভাবের স্থান পরিবর্তন করবে, আপনি আপনার মায়ের কাছ থেকে অতিরিক্ত সুখ এবং সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে, বুধ প্রভুর দ্বারা আপনার রাশিতে স্বাক্ষর করে "পাপ করতারি যোগ" তৈরি করা হবে, যার কারণে বাবা-মা উভয়ের পক্ষেই স্বাস্থ্য ক্ষতির সম্ভাবনা রয়েছে।

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই ডিসেম্বর মাসে মিথুন রাশির জাতকরা সাধারণ ফলাফল নিয়ে আসবে। এই সময়ে, আপনার কঠোর এবং একগুঁয়ে প্রকৃতি আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এইভাবে আপনার সঙ্গীর সাথে পর্যায়ক্রমে যোগাযোগ করা, তাদের প্রতি আস্থা দেখান। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে সময়টি আপনার জন্য ইতিবাচক দিকে এগিয়ে যেতে থাকবে। কিছু উগ্র গ্রহের উপস্থিতি অবশ্য প্রথমে আপনার দুজনের মধ্যে কিছুটা বিভ্রান্তির কারণ হতে পারে।

অর্থনৈতিক জীবনের দিক থেকে, 2021 সালের ডিসেম্বরের সময়, মিথুন রাশির জাতকরা সাধারণ বা মিশ্র ফল পাবেন। তবে, আপনার নিজের মঙ্গল বোধের দিকে তাকালে, মাসের শুরুতে শ্বর্যের ধনকর্তা, আপনাকে আর্থিক লাভ উপার্জনের অনেক সুযোগ দেবেন। একই সঙ্গে, যারা অন্য ব্যক্তির বিরুদ্ধে মামলা করার বা উপযুক্ত আইনী পদক্ষেপ নেওয়ার কথা ভাবছিলেন, তাদের জন্যও সময়টি ভাল হবে। এছাড়াও, এই মাসে আপনার দ্বাদশ ভাবে রাহুর উপস্থিতি আপনার অপ্রয়োজনীয় ব্যয়কে বাড়িয়ে তুলতে পারে।

2021 ডিসেম্বর মাস মিথুন রাশির জাতক জাতিকে ভাল ফলাফলের যোগফল দেবে। যদিও মাসের শুরুতে আপনার ত্বক এবং পেটের সাথে সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে। এতে, আপনি আপনার খাদ্যাভাস সম্পর্কে নতুন রুটিন চেষ্টা করতে, আপনার স্বাস্থ্যের উন্নতি করতে আরও আগ্রহী হবেন। যা আপনার স্বাস্থ্য জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। তবে বুধ, আপনার আরোহী ভাবের কর্তা, আপনার রাশিতে সাইন ইন "সিন করতারি যোগ" তৈরি করছে। অতএব আপনাকে কিছু সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। বুধবার আপনার বাসা এবং অফিসে, কর্পূর জ্বালান।