মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি মাস ২০২২

মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি মাস ২০২২

 মিথুন রাশি  February, 2022 ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, এই সময়টি মিথুন রাশি মানুষের জন্য মিশ্রিত হবে। শুক্র ও মঙ্গল গ্রহের সংমিশ্রণ আপনার পক্ষে উপকারী প্রমাণ করবে। নিয়োগপ্রাপ্ত মানুষের জীবনে পরিবর্তন আসবে। চাকরিতে স্থানান্তরিত হওয়ার লক্ষণ রয়েছে তবে শুক্র ও মঙ্গল গ্রহের সংমিশ্রণের কারণে স্থানান্তর আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে।

যারা ব্যবসায়ের ক্ষেত্রে তাদের জন্য এই সময়টি সাফল্য লাভ করবে। বৃহস্পতি গ্রহের নবম ভাবে থাকায় এখানে দীর্ঘ ভ্রমণ করার যোগ রয়েছে। ব্যবসায় সম্পর্কিত এই ভ্রমণগুলি থেকে আপনি উপকার পাবেন। এই সময়ে, নতুন পরিচিতিও তৈরি করা হবে যা ব্যবসার দৃষ্টিকোণ থেকে উপকারী হবে। এই মাসটি মিথুন রাশির শিক্ষার্থীদের পক্ষে ভাল প্রমাণিত হবে।

পঞ্চম ভাবে দেবগুরু বৃহস্পতির প্রভাব বিশেষ ফলদায়ক হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের সাফল্যের জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবন ঝামেলা হতে পারে। দ্বিতীয় ভাবে শনি দেব এবং মঙ্গল গ্রহের দিকটি পারিবারিক জীবনের পক্ষে খুব একটা অনুকূল নয়।

পরিবারে সম্প্রীতির অভাব সমস্যার দিকে নিয়ে যাবে। নতুন বিরোধ দেখা দিতে পারে। পুরানো জিনিসের কারণে পরিবারেও উত্তেজনা তৈরি হতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে, পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক হতে পারে। এই মাসটি প্রেমের ক্ষেত্রে মিথুন রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। পঞ্চম ভাবের কর্ণধার শুক্র সপ্তম ঘরে মঙ্গল নিয়ে উপস্থিত থাকবেন।

শুক্র ও মঙ্গল গ্রহের সংমিশ্রণে আপনার ভালবাসা বাড়বে। প্রেমের স্ট্রিং শক্ত হবে। মিথুন রাশির জাতকদের বিবাহিত জীবন স্বাভাবিক থাকবে। স্ত্রীর ভালবাসা এবং সমর্থন পাবেন। আপনি যদি নতুন পরিকল্পনা তৈরি করে থাকেন তবে আপনার স্ত্রী এতে পূর্ণ সমর্থন পাবেন। মাসের সূচনা আর্থিক দৃষ্টিকোণ থেকে ভাল হবে।

মিথুন রাশির জাতকরা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। অফিসে আপনার চিত্রের উন্নতি হবে এবং আপনি সিনিয়র অফিসারদের মুগ্ধ করতে সক্ষম হবেন। এই সময় স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে চ্যালেঞ্জিং হবে। ষষ্ঠ ভাবে কেতু এবং অষ্টম ঘরে শনি দেব উপস্থিতি আপনার সমস্যা তৈরি করতে পারে। এর পাশাপাশি, দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতি স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। উপায় রবিবারে ভৈরব বাবার উপাসনা করুন। গোমাতাতে সবুজ চারা অথবা পালক খাওয়ান।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল