মিথুন রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২১ Mithun Rashi July 2021

মিথুন রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২১ Mithun Rashi July 2021

মিথুন রাশি    July, 2021 এই মাসটি মিথুন জাতকদের জন্য মিশ্র ফল দেবে। মিথুন রাশির জাতকদের জন্য, এই মাসটি ক্যারিয়ারের দিক থেকে স্বাভাবিক হবে। শনি মহারাজ আপনার অষ্টম ঘরে বসে আছেন এবং সেখান থেকে দশম ভাবে দিকে তাকাচ্ছেন, যা কর্ম, পেশা, অবস্থান ইত্যাদি বোধ হিসাবে বিবেচিত হয় কর্মক্ষেত্রে অবস্থার উন্নতি হবে এবং কার্যকারিতা আরও ভাল হবে। ব্যবসায়ের সাথে ব্যবসায়ীরা ভ্রমণ করতে পারেন, এই ভ্রমণগুলিও উপকারী হবে। শিক্ষামূলক ক্ষেত্রেও এই মাসটি মিথুন রাশির জাতক জাতকের জন্য স্বাভাবিক হবে।

 আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

পরিস্থিতি কোথাও অনুকূল হবে, তারপরে বিরূপ। আপনার রাশিফলে কেতুর অবস্থান আপনাকে প্রতিযোগিতামূলক পরীক্ষায় কিছুটা সাফল্য দিতে পারে। এই মাসে মিথুন রাশির লোকদের পারিবারিক জীবনে উত্থান-পতন হবে। দ্বিতীয় ঘর, যা পরিবারের আত্মা হিসাবে বিবেচিত হয়, সেখানে মঙ্গল গ্রহের সেনাপতি, এবং ভেনুর, দানবদের গুরু উপস্থিতি রয়েছে। পরিবার বা বিবাহ বা বিবাহ অনুষ্ঠানে কোনও ধর্মীয় / মঙ্গলিক অনুষ্ঠান থাকতে পারে।

পরিবারের সদস্যদের মধ্যে মতবিরোধের কারণে বাড়ির পরিবেশটি চাপমুক্ত হতে পারে। প্রেমের বিষয়গুলির জন্য এটি একটি ভাল সময়। সঙ্গীর সাথে আদর্শগত সম্প্রীতি বাড়বে। সুন্দর দম্পতিরা একে অপরের সাথে মিষ্টি সময় কাটানোর পুরো সুযোগ পাবে। একে অপরের প্রতি আস্থা বাড়বে, ভালোবাসা আরও ঘন হবে। একই সাথে, এই সময়টি মিথুন বিবাহিত নেটিভদের পক্ষে এতটা অনুকূল নয়। গ্রহদের রাজা সান সপ্তম ভাবে আছেন, যা বিবাহ, স্ত্রী, অংশীদার হিসাবে অনুভূত হয়। বিবাহিত জীবনের জন্য সূর্যের এই দৃষ্টিভঙ্গি ভাল নয়।

স্বামী-স্ত্রীর সম্পর্কের দ্বন্দ্ব বাড়তে পারে। এই মাসে আপনার আর্থিক পরিস্থিতি ওঠানামা করবে। নিয়মিত ব্যয় ঠিকঠাক হলেও অযথা কাজে বেশি ব্যয় করার প্রবণতা আপনার থাকবে। এটা সম্ভব যে অর্থ বিনিয়োগে ডুবে যায়। কিছু উত্স থেকে কিছু অর্থ আসতে পারে, যা আপনাকে কিছুটা স্বস্তি দেয়, তবে তবুও আপনাকে আপনার ব্যয়ের দিকে মনোযোগ দেওয়া দরকার।

আমানত তহবিল হ্রাস হতে পারে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই মাসটি কিছুটা ঝামেলা হতে পারে। স্বাস্থ্য ওঠানামা করবে। শুক্র ও মঙ্গল আপনার রাশিফলের দ্বিতীয় ঘরে উপস্থিত রয়েছে। দ্বাদশ ঘরে রাহু ও বুধের উপস্থিতি রয়েছে। এছাড়াও, ষষ্ঠ ভাবে কেতু এবং অষ্টম ভাবে শনিদেব বসে আছেন। গ্রহের এই অবস্থান স্বাস্থ্যের দিক থেকে প্রতিকূল। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার শুক্রবার ভগবান শ্রী গনেশের পূজা করা উচিত এবং মাতা দুর্গাকে লাল রংয়ের ফুল উত্সর্গ করা উচিত। এতে সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে।