মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২২

মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২২

 মিথুন রাশি   মিথুন রাশিফল July, 2022 মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য এই জুলাই মাসটি শুভ হতে চলেছে। বুধের সূর্য্যের সাথে তার নিজের রাশিতে উপস্থিতি হওয়ার ফলে, চাকরিজীবীরা উন্নতি করবে এবং বেকারদের চাকরির সন্ধান সম্পন্ন হবে। কর্মজীবনের দিক থেকে এই সময়টি মিথুন রাশির জাতকদের জন্য খুবই ফলদায়ক হতে চলেছে।

রাশির অধিপতি বুধের সূর্যের সাথে তার নিজের রাশিতে উপস্থিতি হওয়ার ফলে, পরিস্থিতি আপনার জন্য অনুকূল হবে। মাসের প্রথমার্ধে কর্মস্থলে পদোন্নতি হবে। চাকরিজীবীদের জন্য পদোন্নতির সুযোগ রয়েছে এবং অফিসে আপনার প্রশংসা হবে। ব্যবসা -বাণিজ্যে উন্নতি হবে। নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। এটি নতুন স্কিম বাস্তবায়নের উপযুক্ত সময়।

আপনি ব্যবসা নতুন এলাকায় ছড়িয়ে দিতে কংক্রিট পদক্ষেপ নেবেন এবং এর ফলাফল ভালো হবে। মিথুন রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি স্বাভাবিক প্রমাণিত হবে। জ্ঞানের কারক গ্রহ বৃহস্পতি নিজের রাশিতে দশম ভাবে উপস্থিত হওয়ার কারণে ছাত্রদের জন্য সময় অনুকূল থাকবে। বিশেষ করে যারা উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে তারা সাফল্য পাবে।

আপনি আপনার পছন্দের বিষয় এবং ইনস্টিটিউটে অধ্যয়নের সুযোগ পেতে পারেন। পারিবারিক দৃষ্টিকোণ থেকে মিথুন রাশির জাতক -জাতিকাদের জন্য এই মাসটি ভালো যাচ্ছে। দ্বিতীয় ভাবে মঙ্গলের পূর্ণ দৃষ্টি থাকার কারণে আপনি পরিবারের ছোট সদস্যদের সমর্থন পেতে পারেন। আপনি তাদের কাছ থেকে সম্মান পাবেন। আপনার মতামত যদি কোন বিষয়ে গুরুজনদের থেকে আলাদা হয়ে থাকে, তাহলে এই সময়ে সাদৃশ্য থাকবে কারণ দেব গুরু বৃহস্পতির দৃষ্টি চতুর্থ ভাবের দিকে থাকবে।

আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি যদি আপনার কথায় অটল না থাকেন তাহলে আপনাকে আপোষের জন্য প্রস্তুত থাকতে হবে। মিথুন রাশির মানুষের জন্য এই মাসটি প্রেম সংক্রান্ত বিষয়ে স্বাভাবিক হবে। পঞ্চম ভাবে কেতু গ্রহের উপস্থিতির কারণে প্রেমীদের মধ্যে বিচ্ছেদের মতো পরিস্থিতি তৈরি হতে পারে। বিবাহিত জীবনের বন্ধনে আবদ্ধ মানুষদের জন্য এই মাসটি শুভ হবে।

একে অপরের উপর বিশ্বাস রাখুন এবং একসাথে থাকুন। আপনার কাজ এবং পরিকল্পনা সম্পর্কে আপনার জীবনসঙ্গীর পরামর্শের গুরুত্ব দিন এবং এটি বাস্তবায়নের চেষ্টা করুন। আর্থিক দৃষ্টিকোণ থেকে মিথুন রাশির জাতকদের জন্য মাসের শুরুটা ভালো দেখায়। প্রথম ভাবে সূর্য ও বুধের মিলন হবে। এর সাথে একাদশ ভাবে মঙ্গল ও রাহুর অঙ্গারক যোগ গঠিত হবে।

এই কারণে, অর্থ ব্যয় হবে, কিন্তু বিপুল পরিমাণে অর্থের পরিমাণও আসবে। আপনি এই সময় পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন। দশম ভাবে বৃহস্পতি এবং দ্বিতীয় ভাবে দৃষ্টি থাকার কারণে পুরনো আটকে পড়া অর্থ আসবে। আদালতে চলমান সম্পত্তি বিরোধেও আপনি সাফল্য পাবেন এবং এর মাধ্যমে আপনি অর্থ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে মিথুন রাশির মানুষের জন্য এই মাসটি স্বাভাবিক থাকবে। রাহুর সঙ্গে ষষ্ঠ ভাবে গৃহকর্তা মঙ্গলের যুক্তির কারণে স্বাস্থ্যে সমস্যা হবে।

জাতক/জাতিকাদের পেট সংক্রান্ত রোগ হতে পারে। এই সময় আপনার স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। সময়মতো ঘুমানো এবং ঘুম থেকে সকাল-সকাল ওঠার অভ্যাস করুন। উপায় – গোমাতাকে সবুজ চারা খাওয়ান। শ্রী গণেশের মন্ত্র জপ করুন। শনিবারের দিন সর্ষের তেলে প্রদীপ জ্বালিয়ে বট গাছের নিচে রাখুন। বৃহস্পতিবারের দিন খয়েরী গরুকে বেসনের রুটি খাওয়ান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,