মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

মাসিক রাশিফল | মিথুন রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

মিথুন রাশি   মিথুন রাশিফল March, 2022 এই মাসটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্রিত হবে। ক্যারিয়ারের দিক থেকে এই সময়টি স্বাভাবিক হবে। বুধের দুর্ভাগ্যজনক স্থানে সূর্য ও বৃহস্পতির আগমনের সাথে সাথে পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল হবে। আপনার পরিশ্রম অনুসারে ফলও পাবেন। ইতিমধ্যে কর্মক্ষেত্রে যে প্রতিবন্ধকতা চলছে তা থেকে মুক্তি পাবেন।

এই সময়টি নিযুক্ত ব্যক্তিদের জন্য বিশেষভাবে ভাল হবে। এই সময়টি ব্যবসা ও ব্যবসায়ীদের জন্য সাফল্য বয়ে আনবে। অষ্টম ভাবে শনি, শুক্র ও মঙ্গল গ্রহের একসাথে আসার সাথে সাথে ব্যবসা-বাণিজ্যে বিকাশ হবে। এই মাসটি শিক্ষার্থীদের জন্য ভাল হতে চলেছে। দেবগুরু বৃহস্পতির কেন্দ্রের অধিপতি হওয়ার কারণে ত্রিভুজ ভাবে বসে পড়া শিক্ষার্থীদের জন্য বিশেষ ফলদায়ক হবে।

উচ্চশিক্ষার জন্য আগ্রহী শিক্ষার্থীরা তাদের পছন্দের বিষয় অধ্যয়নের সুযোগ পাবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা তাদের যোগ্যতার জন্য পুরষ্কার পেতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য এটি একটি ভাল সময়। পারিবারিক জীবন এই সময়ে কঠিন হতে পারে। দ্বিতীয় ভাবে শনি, মঙ্গল ও শুক্র দেখার কারণে বাড়ির সদস্যদের মধ্যে সমন্বয়ের অভাব দেখা দেবে।

কোনও কারণে বা অন্য কারণে পরিবারে বিরোধ হতে পারে। আপনাকে যতটা সম্ভব শব্দগুলি নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। সুরেলা কণ্ঠ ব্যবহার করুন। মিথুন রাশির প্রেমিক/প্রেমিকাদের প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে কঠিন সময়ে পড়তে হবে। পঞ্চম ভাবের কর্ণধার শুক্র মঙ্গল ও শনি সহ অষ্টম ভাবে থাকবেন। বিবাহিত জীবনেও সমস্যার মুখোমুখি হতে পারেন। স্বামী / স্ত্রীর সাথে অহংকার হতে পারে।

আপনার এই সময়ে সংযম করা অনুশীলন করা প্রয়োজন। আর্থিক দৃষ্টিকোণ থেকে, মাসের শুরুতে কিছু সমস্যা দেখা দিতে পারে। একাদশ ভাবের কর্তা মঙ্গল গ্রহে অষ্টম ভাবে থাকার কারণে আপনার ব্যয় বাড়বে। আয় থাকলেও হঠাৎ ব্যয় বৃদ্ধির কারণে আপনার বাজেট প্রভাবিত হবে। ব্যবসায় নিযুক্ত মানুষদের সামান্য লোকসান হতে পারে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই সময়টি ভাল হতে চলেছে।

মঙ্গল গ্রহের উচ্চতর চিহ্নে স্থানান্তরের কারণে আপনি চলমান স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন। রক্ত সম্পর্কিত রোগ থেকে মুক্তি পেতে পারেন। এর সাথে সাথে পরিবারের কোনও প্রবীণের স্বাস্থ্যেরও উন্নতি হবে। আপনাকে খাবারের দিকে মনোযোগ দেওয়ার এবং বাইরের খাবার এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। উপায় গরুকে সবুজ চারা দিন। গণপতি অথর্বশীর পাঠ করুন। ভাল মানের পান্না রত্ন পরুন। আপনার বোন, পিসি বা মাসীকে সবুজ রঙের পোশাক ভেট করুন।

মেষরাশি, বৃষরাশি, মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি,কন্যারাশি,তুলারাশি,বৃশ্চিকরাশি, ধনুরাশি, মকররাশি, কুম্ভরাশি, মীনরাশি,