মিথুন রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Mithun Rashi November 2021

মিথুন রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Mithun Rashi November 2021

 মিথুন রাশি-    মিথুন রাশি  November, 2021 এই সময়, দশম ঘর অর্থাৎ কর্ম গ্রহের কর্তা এবং ভাগ্যের স্থানের প্রভু অর্থাৎ ভাগ্যেশ অষ্টম ঘরে থাকবেন। ভাগ্যেশ দ্বাদশায় থাকার কারণে প্রত্যাশিত ভাগ্যের সাথে মিলিত হবে না বলে আশা করা যায়। পরিশ্রম দিয়ে কাজ সফল হবে। 20 নভেম্বর বৃহস্পতির নবম ভাবে গিয়ে পরিস্থিতি দ্রুত উন্নতি করতে পারে। স্থবির টাকা পাওয়ার লক্ষণ থাকবে। পড়াশোনার কারণে যে কোনও বাধা আসবে। এই বিষয়গুলি সম্পর্কে বিশেষত সতর্কতা অবলম্বন করুন। সূর্য ও মঙ্গল উভয়ই পঞ্চম ঘরে থাকবে।

তবে, 16 নভেম্বর, সূর্যের রাশিচক্র পরিবর্তন হবে এবং তারা ষষ্ঠ ভাবে যাবে এটি অধ্যয়নের ক্ষেত্রে শর্তগুলিতে সামান্য উন্নতি দেখাবে, তবে তবুও মনোযোগের প্রয়োজন। প্রযুক্তিগত পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য এটি একটি শুভ সময়। মাসের শুরুতে বুধ চতুর্থ ঘরে থাকবে। এটি বাড়িতে সুখ দেবে। দ্বিতীয় বাড়িতে শনি এবং বৃহস্পতির দর্শন এবং দ্বিতীয় এবং চতুর্থ বাড়িতে বৃহস্পতির দেখার কারণে আত্মীয়তার কারণে আয়ের নতুন উত্স খোলার সম্ভাবনাও বাড়বে।

20 নভেম্বর বৃহস্পতির নবম ভাবে বৃহস্পতির স্থানান্তর ভাইবোনদের থেকে বিশেষ উপকারের পরিস্থিতি তৈরি করতে পারে তবে সূর্য ষষ্ঠ ভাবে থাকায় ভাইবোনদের কিছু শারীরিক সমস্যা বা কোনও সমস্যা হতে পারে। যাদের প্রেমের সম্পর্ক রয়েছে তাদের জন্য এই মাসটি খুব একটা উত্সাহজনক হতে চলেছে না। বিবাহিত লোকদের জন্যও বৈবাহিক সুখের ক্ষেত্রে এই সময়টি ভাল লাগবে না।সূর্য ও মঙ্গল উভয়ই জ্বলন্ত প্রকৃতির গ্রহ এবং পঞ্চম ঘরে থাকার কারণে সম্পর্কের মধ্যে দ্বন্দ্ব হওয়ার সম্ভাবনা রয়েছে।

মাসের দ্বিতীয়ার্ধে সূর্যের রাশিচক্র পরিবর্তন করে এবং শুক্রের সপ্তম ঘরে যাওয়ার ফলে অবস্থার উন্নতি হবে। সপ্তম ঘরে শুক্রের অবস্থান বিবাহের সমাধান হিসাবে কাজ করবে। পুরানো পার্থক্যগুলি ম্লান হতে শুরু করবে। বাচ্চাদের পড়াশোনা বা স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা থাকতে পারে। আয় ওঠানামা করবে। উপার্জন হবে, তবে শনি এবং বৃহস্পতি উভয়ই যদি অষ্টম ঘরে থাকে তবে এই পরিস্থিতি আপনাকে কিছু অযথা ব্যয় করতে পারে। আপনি কোনও লটারি ইত্যাদিতে বা ঝুঁকিপূর্ণ বিনিয়োগের প্রতি আকৃষ্ট হতে পারেন।

কিছু অর্থ কোথাও আটকা পড়তে পারে তবে সূর্য ও মঙ্গল মঙ্গল আপনার জন্য উদ্ধারও আনবে। দু'জনেরই একাদশ ঘরের দিকে নজর থাকার কারণে আয়ের ধারাবাহিকতাও থাকবে জীবনযাত্রার পরিবর্তন এবং শারীরিক ক্রিয়াকলাপ হ্রাসের কারণে কিছু হজম সমস্যা দেখা দিতে পারে। শনি এবং বৃহস্পতির উভয়ের অষ্টম ভাবে থাকা স্বাস্থ্যের প্রতি অবহেলা করার পক্ষে ভাল নয়। কোলেস্টেরল ইত্যাদি সমস্যা বা স্থূলতা সম্পর্কিত রোগে ভুগছেন মানুষের জন্য সময় খুব সতর্ক থাকে। সময় মতো ঘুমানো এবং সময়মতো জেগে ওঠা, পানীয় জলের অনুশীলন ও ধ্যান করা - এগুলি আপনার জন্য বুধগ্রহ গ্র্যাং গরিং গ্রুঙ সঃ বুধায়া নমঃ বীজ মন্ত্র: জপ করুন।