মিথুন রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Mithun Rashi October 2021

মিথুন রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Mithun Rashi October 2021

মিথুন রাশি  মিথুন রাশিফল October, 2021 ক্যারিয়ারের জন্য উত্সব-উত্সব পূর্ণ হবে অক্টোবর মাস। শনি আপনার রাশিচক্র সহ অষ্টম ঘরে বসে দশম ভাবে নিজের তৃতীয় দৃষ্টি দিচ্ছেন। এ কারণে অনেক বেশি পরিশ্রম করেও প্রত্যাশিত সাফল্যে বাধার সৃষ্টি হতে পারে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে অক্টোবরের মাসটি ভাল হতে চলেছে। এটি পড়ার জন্য সাফল্যের সময়।

মাসের শুরুতে শুক্রটি পঞ্চম ঘরে এবং বুধও সেখানে গোচর করবে। মাসের শুরুটা ভালোই কাটবে। শিক্ষা, বুদ্ধি, শিল্প ও সংস্কৃতি - সবকিছুর জন্য এটিই আদর্শ রাষ্ট্র। পারিবারিক জীবনের আনন্দ উপভোগের দৃষ্টিকোণ থেকে সময় মিশ্রিত হবে। চতুর্থ ঘরে মঙ্গল ও সূর্যের উপস্থিতি পরিবারের কোনও কিছুর উপরে অহেতুক উত্তাপের কারণ হতে পারে। কিছু নিয়ে বিতর্ক হতে পারে।

এটি এড়াতে আপনার স্বভাবের মধ্যে মিষ্টি আনতে হবে। ভালবাসার জন্য মিষ্টি ও টক অভিজ্ঞতা আনতে চলেছে অক্টোবর মাস। শুরুটা মিষ্টি হবে। যাদের প্রেমের বিষয়টি চলছে তাদের মাসের শুরুটা খুব ভালো হতে চলেছে। শুক্র এবং বুধ উভয়ই পঞ্চম ঘরে থাকবে। এটি আপনার প্রিয়জনের সাথে আপনার ঘনিষ্ঠতা বাড়িয়ে তুলবে। বিবাহিত স্থানীয়দের শ্বশুরবাড়ির সাথে তাদের সম্পর্ক বাড়ানোর চেষ্টা করা উচিত।

কোনও পক্ষপাতিত্ব করা ঠিক নয়। সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্য আনার চেষ্টা করুন, এটি আপনার পক্ষে উপকারী হতে চলেছে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে কথা বললে, অক্টোবর মাসটি আপনার জন্য মোট আনন্দ হিসাবে বলা যেতে পারে। আয়ের দিক থেকে মাসের শুরুটা ভালই থাকবে। সম্পদ অব্যাহত থাকবে। আয়ের একাদশ ঘরে মঙ্গল ও বুধ রয়েছে।

শনি ও বৃহস্পতির দর্শন ধনের দ্বিতীয় ঘরে রয়েছে। এটি কেবল আয়ের নতুন উত্স তৈরি করবে না, তবে পুরানো উত্স থেকে অর্থ প্রবাহও থাকবে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই মাসটি কিছু সতর্কতার ইঙ্গিত দিচ্ছে। আপনি এই মাসে স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করার মতো অবস্থানে নেই। কিছুটা অসতর্কতা আপনার জন্যও সমস্যা তৈরি করবে। শনি এবং বৃহস্পতি উভয়ই অষ্টম ঘরে বসে আছেন। এটি দীর্ঘস্থায়ী রোগের একটি অবস্থাও বলা হয়।