মিথুন রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Mithun Rashi September 2021

মিথুন রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Mithun Rashi September 2021

 মিথুন রাশি  - আগামী মাসের মিথুন রাশিফল September, 2021 মিথুন রাশির জাতকদের জন্য, সেপ্টেম্বর মাসটি ক্যারিয়ারের জন্য ভাল। দ্বিতীয় এবং সপ্তম ভাবের কর্ণধার ভেনাস দশম ভাবে আছেন, যা ক্যারিয়ার এবং ব্যবসায়িক অর্থে। শুক্রের সাথে তৃতীয় এবং ষষ্ঠ ভাবের প্রভু বুধও দশম ভাবে। উভয় গ্রহের দশম ভাব দেখার ফলস্বরূপ আপনি আপনার কাজ উপভোগ করবেন। অবিচ্ছিন্ন ও আন্তরিক প্রচেষ্টার সাথে আমাদের ব্যবসায়কে প্রসারিত করার সময় এটি এখন ব্যবসায়ের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার সময়।

এই দোহা আপনার উপর সম্পূর্ণরূপে একটি চিহ্ন - 'রসারি আওত জাট তে সিল' এর উপর চিহ্ন এর অর্থ, অবিরাম চেষ্টা করে দড়িটি তার চিহ্নটি পাথরের উপরে ছেড়ে দিতে পারে। শিক্ষামূলক কাজের ক্ষেত্রে এই মাসে মিশ্র প্রভাব ফেলবে। সেপ্টেম্বরের শুরু খুব উত্সাহজনক হবে না। বার বার ফোকাস খারাপ হবে এবং শিক্ষার প্রতি খুব একটা আগ্রহ থাকবে না। আমরা পড়তে বসব তবে অল্প সময়ের মধ্যেই আমার মন খারাপ হয়ে যাবে। তবুও, চিন্তার দরকার নেই। এই সময় শীঘ্রই পাস হবে। সেপ্টেম্বর শুক্রের গোচর পঞ্চম ঘরে থাকবে যা শিশু এবং জ্ঞানের বোধ। শুক্রের এই গোচর হওয়ার পরে, শিক্ষার এবং শিক্ষার অবস্থার উন্নতি শুরু হবে।

মিথুন রাশির জাতকদের জন্য, পারিবারিক জীবনের দিক থেকে এই মাসটি কখনও কখনও সুখী হবে। মাসের প্রথমার্ধে পারিবারিক জীবন ভাল থাকবে তবে শেষার্ধে কিছু সমস্যা হতে পারে। চতুর্থ ঘরে শুক্র ও বুধের উপস্থিতি রয়েছে, যা পারিবারিক জীবনের জন্য ভাল বলে বিবেচিত হয়। পরিবারে ঝগড়া হওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি যদি অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে চান তবে খুব সাবধানে পদক্ষেপ নিন। সব বিষয়ে প্রতিক্রিয়া করবেন না। সেপ্টেম্বরের শুরুটি প্রেম জীবনের জন্য খুব একটা ভাল হবে না।

প্রেমের বিষয়ে কিছুটা শীতলতা থাকবে। প্রেমিকারা একে অপরের সাথে সময় কাটানোর খুব বেশি সুযোগ নাও পেতে পারে। এটি কিছুটা হতাশার কারণ হতে পারে। প্রেম-সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে, একে অপরের প্রতি আকর্ষণ এবং ঘন হবে। মাসের প্রথমার্ধটি বিবাহিত নেটিভদের জন্য ভাল থাকবে। বিবাহিত জীবনে মধুরতা থাকবে। দেবগুরু বৃহস্পতি 15 সেপ্টেম্বর প্রতিমূর্তি করে অষ্টম ঘরে প্রবেশ করবেন, যা বিবাহিত জীবনে ওঠানামা করতে পারে। মিথুন রাশিয়ানদের জন্য, সেপ্টেম্বর মাস অর্থনৈতিক দিক থেকে খুব বেশি বিশেষ হতে যাচ্ছে না।

এই মাসে আপনার আর্থিক পরিস্থিতি খুব অস্থির হয়ে উঠবে। 6 সেপ্টেম্বর থেকে মঙ্গল আপনার রাশিফলের চতুর্থ ঘরে বসে একাদশ ঘর দেখবে, যা আয় মঙ্গলের অবস্থানের সাথে আপনার আয়ের উন্নতি হবে। কারও কাছ থেকে ঋণ নেওয়া এড়িয়ে চলুন, এটি নামা খুব কঠিন বলে প্রমাণিত হতে পারে। এই মাসে অর্থ লেনদেনের ক্ষেত্রে আপনাকে খুব সতর্ক হওয়া দরকার। এই মাসটি স্বাস্থ্যের দিক থেকেও মিথুন রাশির জাতকদের জন্য দুর্বল হবে। আপনার রাশির গ্রহগুলি ইঙ্গিত দিচ্ছে যে আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে। ছায়া গ্রহ কেতু আপনার ষষ্ঠ ভাবে উপস্থিত রয়েছে, যা রোগ, ঋণ এবং কিংবদন্তির অনুভূতি। শনি অষ্টম ভাবে অবস্থিত, যা বোধগম্য হয়। উভয় গ্রহের এই অবস্থানই কিছু মারাত্মক রোগের সূচনা নির্দেশ করে। সুতরাং সাবধানতা খুব গুরুত্বপূর্ণ।