খোলা চুল ও উন্মুক্ত উরুতে উত্তাপ বাড়ালেন 'দুপুর ঠাকুরপো'র মোনালিসা

খোলা চুল ও উন্মুক্ত উরুতে উত্তাপ বাড়ালেন 'দুপুর ঠাকুরপো'র  মোনালিসা

আজবাংলা   এই নভেম্বরের শুরুতে মোনালিসা তার স্বামী বিক্রান্ত সিংয়ের সাথে দীর্ঘ ছুটি নিয়েছিলেন। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কিছু বোল্ড ছবি ভাগ করে নিয়েছেন। সেই ছবিগুলিতে মোনালিসাকে একেবারে হট অবতারে পাওয়া গেছে।

মোনালিসার সমুদ্র সৈকত ছবিটি পুরোপুরি সঠিকভাবে শিরোনাম হয়েছে, “Sun Rays... Sea, Waves, Beach, Messy Hair and Me...” স্ট্রিপি, পেপলাম শীর্ষে পরিহিত মোনালিসা তার ছুটি উপভোগ করতে করতে খুশি দেখাচ্ছে।

তাঁকে আমরা দেখে এসেছি হৈচৈয়ের দুপুর ঠাকুরপোতে। সেখানে তিনি যথেষ্ট পরিচিতি পেয়েছিলেন। মোনালিসার জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায় কম নয়। ইনস্টাগ্রামে প্রায় ৪০ লক্ষ ফলোয়ারের সংখ্যা তাঁর।

তাঁর আসল নাম অন্তরা বিশ্বাস। তবে মোনালিসা নামেই তিনি নিজের পরিচিতি দিয়ে থাকেন। 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদি গোয়ার সমস্ত ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নিমেষে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

নিজের কেরিয়ার শুরু করেছেন মোনালিসা ভোজপুরি ছবিতে। এখন পাশাপাশি তাঁকে দেখা যাচ্ছে বাংলা ছবিতেও। সেইমতন মোনালিসার পাল্লা দিয়ে বেড়েছে ফ্যান ফলোয়ারের সংখ্যাও।

টিভির সব থেকে বড় রিয়্যালিটি শো বিগ বসের অংশ হওয়ার পরে মোনালিসার শরীরী ভাষায় পরিবর্তন এসেছে ৷ নিজের লুক থেকে শুরু করে গেটআপেও পরিবর্তন এনেছেন।

View this post on Instagram

A post shared by MONALISA (@aslimonalisa)

View this post on Instagram

A post shared by MONALISA (@aslimonalis