আজকের রাশিফল সোমবার ১৫ মার্চ জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

আজকের রাশিফল  সোমবার  ১৫ মার্চ জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Monday, March 15, 2021) মদ্যপান করবেন না– এতে ঘুমের ব্যাঘাত হয় এবং গাঢ় বিশ্রাম হয় না। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। আজকে আপনি অফিসে ভালো ফলাফল পাবেন না।আপনার বিশেষ কেউ আজ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে।এই কারণে আজ আপনি সারাদিন সমস্যার মধ্যে থাকতে পারেন। এই রাশির লোকেদের আজকে নিজেকে বোঝা খুব দরকার।যদি আপনার মনে হয় আপনি বিশ্বের ভিড়ে হারিয়ে গেছেন তাহলে নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। আপনার স্ত্রী আপনার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন। আজ এই মুহূর্তটির সদব্যবহার করুন। প্রতিকার :- রুপোর হাতি নির্মাণ করে তা বাড়িতে রাখুন, এর ফলে আর্থিক উন্নতি হবে।

 মকর রাশি  (Monday, March 15, 2021) আপনার দানী মনোভাব গোপন আশীর্বাদ হতে পারে কারণ আপনি সম্ভবত অনেক বিষয় থেকে মুক্তি পাবেন যেমন সন্দেহ নিরুৎসাহ বিশ্বাসের অভাব লোভ অঙ্গীকার অহংকার এবং ঈর্ষা। আপনার আর্থিক অবস্থা আজকে অনুকূল বলে মনে হচ্ছে না, এজন্যই আপনার অর্থ সঞ্চয় করা কঠিন হবে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে। বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের ধান্দাগুলির সুযোগ নিন। ব্যাস্ত রুটিন তবুও আজকে আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন।ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করতে পারেন। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, এবং আপনি আজ তা জানতে পারবেন। প্রতিকার :- গৃহদেবতাকে হলুদ রঙের ফুল অর্পণ করলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

 কুম্ভ রাশি  (Monday, March 15, 2021) আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। যখন আপনি কোন দলের মধ্যে রয়েছেন তখন কি বলছেন তার প্রতি খেয়াল রাখুন- আপনার আবেগপ্রবণ মন্তব্যের জন্য আপনি তীব্রভাবে সমালোচিত হতে পারেন। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ রং প্রদর্শন করবে। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করবেন। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমে মধ্য দিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন। প্রতিকার :- ফুল, মানি প্ল্যান্ট এবং একোরিয়াম উত্তর বা উত্তর-পশ্চিম দিশায় রাখলে গৃহে শান্তি ও সমন্বয় বজায় থাকবে।

 মীন রাশি  (Monday, March 15, 2021) আজ, আপনার স্বাস্থ্য সুস্থ হবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সাথে খেলার পরিকল্পনা করতে পারেন। আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার ব্যক্তিগত তরফে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটবে- যা আপনার এবং আপনার পুরো পরিবারের জন্য আনন্দধ্বনি নিয়ে আসবে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। সুন্দর মানসিক অবস্থা অফিসে আপনার মেজাজ প্রফুল্ল রাখবে। ভবিষ্যৎ সম্ভাবনার জন্য আপনাকে নতুন যোগাযোগ বানাতে হবে। তারা পরিণামে আপনাকে পেশার উন্নতিসাধনে সাহায্য করবে। আজ শিক্ষার্থীদের মনে প্রেমের জ্বর ছড়িয়ে পড়তে পারে এবং এর ফলে তারা অনেক সময় নষ্ট করতে পারে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে। প্রতিকার :- আর্থিক উন্নতি করতে মদ মাংস বর্জন করতে হবে।