আজকের রাশিফল সোমবার ৫ এপ্রিল জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

আজকের রাশিফল সোমবার ৫ এপ্রিল জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সিংহ রাশি (Monday, April 5, 2021) জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। দিনের শেষ ভাগের জন্য উত্তেজক এবং বিনোদনমূলক কিছু স্থির করুন। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করার জন্য সমানভাবে আপনাকে সমর্থন করবে। আপনি আজকে সম্পর্কের গুরুত্বটা অনুভব করতে পারেন কারণ আপনি আজকে আপনার বেশিরভাগ সময়টা আপনার পরিবারের লোকজনের সাথে কাটাতে পারেন। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল। প্রতিকার :- ত্রিফলা বা তিন টি জড়িবুটির সংমিশ্রণ রোজ খেলে স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব পরবে। 

কন্যা রাশি  (Monday, April 5, 2021) আপনি আপনার দিন যোগ এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন। বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনাকে আজ প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এটি আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আজ আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সাথে এগোবেন। একটি বিশেষ দিনে পরিণত করতে সামান্য উদারতা এবং ভালোবাসা প্রদান করুন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন-যেহেতু আপনি কোন মূল্যবান উপদেশ বেছে নিতে পারেন। কাউকে কিছু না জানিয়ে আজকে আপনার বাড়িতে দূরের কোনো আত্বিয় আস্তে পারে যেই কারণে আপনার সময় নষ্ট হতে পারে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। প্রতিকার :- ওম নীলবর্নায়ে বিদ্যাহে সেহিকেয়ায় ধিম্হি তন্ন রাহু প্রচোদয়া - এই মন্ত্রটি রোজ ১১ বার জপ করলে আর্থিক উন্নতি হবার বিপুল সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি  (Monday, April 5, 2021) কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। যদি পুরো পরিবার অন্তর্ভুক্ত থাকে তাহলে বিনোদন মজার হয়ে উঠবে। আপনার ভালবাসার সঙ্গীর সোশ্যাল মিডিয়ায় গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন, আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। আজ, আপনি আপনার বেশিরভাগ সময় ঘুমিয়ে ব্যয় করতে পারেন। সন্ধ্যায় আপনি অনুভব করবেন যে আপনি কত মূল্যবান সময় নষ্ট করেছেন। এটা আপনার সম্পূর্ণ বিবাহিত জীবনে সবচেয়ে সুখকর দিন হবে। প্রতিকার :- আপনার প্রতিদিনের ডায়েটে এলাচ (বুধের প্রতিনিধি) যোগ করতে তার প্রভাবে স্বাস্থ্যের উন্নতি হবে।

 বৃশ্চিক রাশি  (Monday, April 5, 2021) অত্যধিক দুশ্চিন্তা এবং চাপ উচ্চ রক্তচাপের কারণ হতে পারে। অতীতে যে সমস্ত লোকেরা তাদের অর্থ বিনিয়োগ করেছিল তারা আজ সেই বিনিয়োগ থেকে উপকৃত হতে পারে। এমন একটি দিন যেখানে অন্য ব্যক্তিদের উপদেশগুলি শোনা এবং তার উপর কাজ করা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে। ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। সন্ধ্যের সময়টা ভালো হোক সেই জন্যে আপনাকে সারাদিন মন লাগিয়ে কাজ করতে হবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে। প্রতিকার :- চিরকাল স্বাস্থ্য ভালো রাখতে সর্বদা একটি তামার কয়েন বা এক টুকরো তামা পকেটে রাখুন।