বাঁকুড়ায় ক্ষতিগ্রস্ত একাধিক কাঁচা বাড়ি। ত্রাণ শিবিরে আশ্রয় একাধিক পরিবারের।

বাঁকুড়ায় ক্ষতিগ্রস্ত একাধিক কাঁচা বাড়ি। ত্রাণ শিবিরে আশ্রয় একাধিক পরিবারের।

শিল্পাঞ্চল জুড়ে গুলাপের দাপট, ক্ষতিগ্রস্ত একাধিক কাঁচা বাড়ি। ত্রাণ শিবিরে আশ্রয় একাধিক পরিবারের। যোগাযোগ বিচ্ছিন্ন বাঁকুড়া রানীগঞ্জ ষাট নম্বর জাতীয় সড়ক। গতকাল দিনভর নিম্নচাপ, একনাগাড়ে বৃষ্টি। সেই বৃষ্টির জেরে জলমগ্ন Mejia মেজিয়া ব্লকের বিস্তীর্ণ এলাকা।

মেজিয়া ব্লকের তারাপুর, ইন্দারা, বেলবরিয়া, মেজিয়ার চর মানা, পুরুনিয়া, রামচন্দ্রপুর,Mejia মেজিয়া রেল কলোনি সহ একাধিক এলাকায় জলমগ্ন। গতকালের সারা দিন রাত্রি ধরে ব্যাপক বৃষ্টির জেরে ভোর থেকে শুরু হয় জল যন্ত্রণা। হুরমুড়িয়ে ভেঙ্গে পড়তে শুরু করে একের পর এক কাঁচা বাড়ি। অধিকাংশ বাড়ির ভেতর ঢুকে পড়ে। মেজিয়া বাজারের বাউরি পাড়ার বেশ কিছু কাঁচা বাড়ি জলের তলায়।

মেজিয়া ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সহায়তায় মেজিয়া হাই স্কুলের ত্রাণ শিবিরে ঠায় হয় একাধিক পরিবারের। সেখানে মেজিয়া ব্লক প্রশাসনের তরফে প্রাথমিকভাবে শুকনো খাবার ও দুপুরে মধ্যাহ্নভোজনের ব্যবস্থা করা হয়। পরিস্থিতি মোকাবেলায় মেজিয়ার বিডিও এবং পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলগুলি পরিদর্শন করেন।

এবং সর্বতোভাবে সহায়তার হাত বাড়িয়ে দেন। অন্যদিকে বাঁকুড়া রানীগঞ্জ 60 নম্বর জাতীয় সড়কের তারাপুর সেতু জলের তোড়ে ক্ষতিগ্রস্ত হওয়ায় যোগাযোগ বিচ্ছিন্ন এই জাতীয় সড়ক। ব্লক প্রশাসনের তরফে এই সেতুর উপর যাতায়াত পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়।

[ আরও পড়ুন ]