ভোটের মুখে ফের বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

ভোটের মুখে ফের বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

ভোটের (West Bengal Assembly Election) মুখে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল জামুড়িয়ায়। বিজেপির অভিযোগ, পরিকল্পনা মাফিক খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাদের দলের কর্মীকে। ২৪ ঘণ্টার মধ্যে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানিয়েছেন জামুড়িয়ার (Jamuria) বিজেপি প্রার্থী তাপস রায়। ঘটনাস্থলে রয়েছে প্রচুর পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। জানা গিয়েছে, পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুড়িয়া ২ নম্বর ব্লকের আলিনগর গ্রামের বাসিন্দা কিরাঞ্জন ঘোষ নামে ওই যুবক।

সক্রিয় বিজেপি কর্মী হিসেবেই এলাকায় পরিচিতি তাঁর। পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরেননি ওই যুবক। পরে শুক্রবার সকালে বাড়ির অদূরে নির্জন জায়গায় মেলে কিরাঞ্জনের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে রীতিমত উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ঘটনাস্থলে ভিড় জমান স্থানীয়রা। তড়িঘড়ি খবর দেওয়া হয় পাণ্ডবেশ্বর থানায়।

ঘটনাস্থলে যান ডিসি অভিষেক গুপ্তা। সঙ্গে ছিল বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী। দলের কর্মীর দেহ উদ্ধারের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যান জামুড়িয়ার বিজেপি প্রার্থী তাপস রায়। তাঁর অভিযোগ, তাঁদের দলের কর্মী কিরাঞ্জনকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

ঘটনার সম্পূর্ণ তদন্তের দাবি জানিয়েছেন তিনি। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবিও জানিয়েছেন তিনি। যদিও এখনও মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয়নি থানায়। সপ্তম দফা অর্থাত্‍ ২৬ এপ্রিল জামুড়িয়া আসনে নির্বাচন। তার আগে এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।