নেতাজির নামাঙ্কিত বাসস্ট্যান্ডের উদ্বোধনের প্রতীক্ষায় নদিয়াবাসী

নেতাজির  নামাঙ্কিত বাসস্ট্যান্ডের উদ্বোধনের প্রতীক্ষায় নদিয়াবাসী

কৃষ্ণনগর   স্থানীয় সূত্রে জানা যায় বিগত আড়াই বছর আগে থেকে উদ্বোধনের প্রতীক্ষায় কৃষ্ণনগর বাসট্যান্ড। নেতাজি নামাঙ্কিত ওই বাস স্ট্যান্ড আগামী 23 শে জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বোস এর 125 তম জন্ম জয়ন্তীতে আদৌ কি উদ্বোধন হবে? তবে প্রশাসনিক সূত্রে জানা যায়, রবিবার নেতাজির জন্মদিনে নদীয়ার কৃষ্ণনগরে করিমপুর বাস স্ট্যান্ডের কাছে উদ্বোধন হতে চলেছে নেতাজি সুভাষচন্দ্র বোস বাস টার্মিনাল।

উদ্বোধন করার কথা কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের। প্রায় আড়াই বছর আগে এই বাস টার্মিনালের শিলান্যাস করা হয়েছিল। মূলত দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বিভিন্ন রুটের বাস এই টার্মিনাল থেকে ছাড়ার কথা। কৃষ্ণনগর পৌরসভার মুখ্য প্রশাসক নরেশ দাস জানিয়েছেন,' প্রায় আড়াই বছর আগে শিল্যান্যাস হওয়ার পর নেতাজির জন্মদিন এই টার্মিনাল উদ্বোধন হবে।

রবিবার থেকেই দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা বিভিন্ন রুটের বাস টার্মিনাল থেকে ছেড়ে যাবে। বিরাট বড় এলাকা নিয়ে টার্মিনাল তৈরি করা হয়েছে। প্রায় ৫০টিরও বেশি বাস টার্মিনালে দাঁড়াতে পারবে। এর ফলে ভীষণ উপকৃত হবেন মানুষ।' যদিও মিঠু সেখ নামে বাস টার্মিনালের কাজে কর্মরত এক কর্মী জানিয়েছেন,' আপাতত আটটি বাস টার্মিনাল থেকে ছাড়বে। পরে ডিপো তৈরি হয়ে গেলে অনেক বাস এখান থেকে ছেড়ে যাবে।'