নদিয়ায় বেপরোয়া টোটোর ধাক্কায় এক বৃদ্ধ সহ জখম তিন

নদিয়ায় বেপরোয়া টোটোর ধাক্কায় এক বৃদ্ধ সহ জখম তিন

নবদ্বীপে বেপরোয়া টোটোর ধাক্কায় গুরুতর জখম সাইকেল-আরোহী সহ তিনজন। ঘটনাটি ঘটেছে এদিন দুপুর দুটো নাগাদ শহরের ব্যস্ততম নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতাল রোডে। ঘটনায় গুরুতর জখম বৃদ্ধ সাইকেল আরোহী সহ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। গুরুতর জখম সাইকেল আরোহী বৃদ্ধকে চিকিৎসার জন্য ভর্তি করা হলেও বাকি দুই আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানতে পারা যায়, গুরুতর জখম সাইকেল আরোহী বৃদ্ধ সহ তিনজনের নাম যথাক্রমে পরিমল দেবনাথ, বয়েস (৬৫), উজ্জ্বল মন্ডল, বয়েস (১৯) ও বলরাম ঘোষ, বয়েস (২০)। প্রথমজনের  বাড়ি ৫ নং ওয়ার্ডের প্রতাপনগর দেবরাজপুরে। অপর দুই জখম বাইক আরোহী যুবকদের বাড়ি নবদ্বীপ শহরের ৩ নং ওয়ার্ডের কপালীপাড়ায়।

স্থানীয় সূত্রে জানতে পারা যায়, এদিন আনুমানিক দুপুর প্রায় দুটো নাগাদ প্রতাপনগর হীরালাল পাল রোডের খেঁজুরতলা মোড়ের কাছে কপালীপাড়াগামী একটি বেপরোয়া টোটো নিয়ন্ত্রণ হারিয়ে একের পর এক পথচারীদের ধাক্কা দিয়ে শেষে একটি মোটর বাইক ও সাইকেল আরোহী বৃদ্ধকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বৃদ্ধ পরিমল দেবনাথ সহ তিনজন রাস্তায় ছিটকে পড়ে।

সাইকেল-আরোহী বৃদ্ধ সহ তিনজনের চিৎকারে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই আহতদের উদ্ধার করে নবদ্বীপ হাসপাতালে নিয়ে যান। সেখানে জখম দুই বাইক আরোহী কে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও মারাত্মকভাবে জখম ওই বৃদ্ধর অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, হাসপাতালে ভর্তি করে তাঁর চিকিৎসা শুরু হয়। ঘটনার পর থেকেই অভিযুক্ত টোটো চালক পলাতক।