নদীয়ার ছয় বছরের শিশু কন্যা ধর্ষিত হলো পঞ্চাশোর্ধ প্রতিবেশীর দ্বারা

নদীয়ার ছয় বছরের শিশু কন্যা ধর্ষিত হলো পঞ্চাশোর্ধ প্রতিবেশীর দ্বারা

মলয় দে   কল্যাণী :- গতকাল দুপুরে কল্যাণী থানার চরবীরপাড়া গ্রামের দুই সন্তান বিশিষ্ট পরিবারের ছয়  বছরের বড় কন্যা ধর্ষিতা হতে হয় ওই গ্রামেরই পঞ্চাশোর্ধ প্রতিবেশী সৌমেন দত্ত র দ্বারা, এমনটাই জানানো হয়েছে ওই পরিবারের পক্ষ থেকে। এলাকা সূত্রে জানা যায়, গতকাল দুপুরে ওই পরিবারের প্রধান কাজে গিয়েছিলেন, গৃহবধূ অর্থাৎ শিশুটির মা  গৃহকর্মে ব্যস্ত ছিলেন,  প্রতিবেশীরাও দু এক জন এমনকি ধর্ষকের স্ত্রী পর্যন্ত ওই পরিবারের উঠোনে বসে ছিলেন ঘটনার সময়।

শিশুটি ওই বৃদ্ধের কোলেই ছিলো, হঠাৎই ঘরের মধ্যে নিয়ে যান তাকে। সকলেরই খুব স্বাভাবিক ঘটনা বলেই মনে হয়েছে, কারণ এরকম অনেক প্রতিবেশীর সাথেই  শিশুটি ঘুরে বেড়ায়, আর এই সৌমেন দত্ত এই পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ !তাই কেউই সন্দেহের চোখে দেখেননি। কিন্তু উঠানে যখন সকলেই গল্পে ব্যস্ত তখন, ওই শিশুটির যৌনাঙ্গের উপর হাত চেপে ধরে, কাঁদতে থাকে। এরপর ওই বৃদ্ধ অন্য একটি দরজা দিয়ে পালিয়ে যায়।

শিশুটির মাসি ধর্ষকবৃদ্ধর মেয়ের বান্ধবী হওয়ার কারণে বিস্তারিত ঘটনাটি জানালে কিছু টাকা নিয়ে থানা পুলিশের অভিযোগ না করে চেপে যাওয়ার কথা বলেন। এরপর শিশুটিকে নিয়ে হাসপাতালে গেলে প্রাথমিক চিকিৎসার পরে তাকে ছেড়ে দেওয়া হয়, ইতিমধ্যে ওই বৃদ্ধর বাড়িতে পুলিশ পৌঁছায়, তাকে না পেয়ে তার স্ত্রীকে আটক রাখে থানায়। এখনো পর্যন্ত ওই ধর্ষকবৃদ্ধ পলাতক।  লোকসভায় পাস হয়েছে শিশু ধর্ষণের শাস্তি ফাঁসি। প্রতিবেশীদের সকলেরই দাবি ধর্ষকবৃদ্ধ সৌমেন দত্তর ফাঁসি হোক।