Jio নিয়ে এল নতুন অফার, এই বিশেষ প্ল্যান রিচার্জ করলেই একদম ফ্রী তে দেখা যাবে IPL

Jio নিয়ে এল নতুন অফার, এই বিশেষ প্ল্যান রিচার্জ করলেই একদম ফ্রী তে দেখা যাবে IPL

আজবাংলা  শুরু হতে চলেছে IPL। তবে করোনার জন্য এবছর দেশের মাটিতে আর আইপিএল ১৩ অনুষ্ঠিত হবে না। খেলার আসর বসেছে দুবাইয়ে। জোর কদমে চলছে প্রস্তুতি পর্ব। তবে, খেলা বাইরে হলে মাঠে দর্শক প্রবেশেরও অনুমতি নেই। সেইকারনেই আমজনতার ভরসা টিভি বা ফোনের স্ক্রীন। ঘরে থাকলে আপনি অনায়াসেই টিভিতেই খেলা দেখতে পারবেন। কিন্তু কাজের জন্য বাইরে থাকলে তখন কি করে দেখবেন?

এখন সবারই ভালো ফোন আছে, তাতে খুব ভালভাবেই খেলা দেখা যায়। কিন্তু নেট পরিষেবার দাম আকাশছোঁয়া। সেই কারনে গ্রাহকদের খেলা দেখানোর জন্য বিশেষ এক অফার নিয়ে হাজির হল রিলায়েন্স জিও (Reliance Jio)। এখন এই দেশের অন্যতম বড় টেলিকম সংস্থার জন্য একদম ফ্রীতেই খেলা দেখতে পারবেন।আসুন জেনে নিন সেই অফারের খুঁটিনাটি। এই বুধবার JIO-‌র তরফ থেকে জানানো হয় যে, ৫৯৮ টাকার রিচার্জে বিনামূল্যে মিলবে ডিজনি+‌ হটস্টার ডিজিটাল প্ল্যাটফর্মটির সাবস্ক্রিপশন।

আর পাশাপাশি থাকবে, জিও থেকে জিও নম্বরে আনলিমিটেড কল, প্রতিদিন ২ জিবি ডেটা, জিও থেকে অন্য নম্বরে ২০০০ মিনিট ফোন করার সুবিধে এবং প্রতিদিন ১০০টি এসএমএস। রিচার্জ প্যাকটি শেষ হবে ৫৬ দিনে। আরও বলা হয়েছে, ৭৭৭ টাকার রিচার্জেও বিনামূল্যে মিলবে ডিজনি+‌ হটস্টারের সাবস্ক্রিপশন। পাশাপাশি মিলবে জিও থেকে জিও নম্বরে আনলিমিটেড কল, প্রতিদিন ১.‌‌৫ জিবি ডেটা, জিও থেকে অন্য নম্বরে ৩০০০ মিনিট ফোন করার সুবিধে এবং প্রতিদিন ১০০টি এসএমএস। এই রিচার্জ প্যাকটির মেয়াদ ৮৪ দিন।

এখানেই শেষ হয়ে যাচ্ছে না। এছাড়া ৪০১ এবং ২৫৯৯ টাকার রিচার্জ করলেও Disney+ Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে।  ৪০১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি করে মোট ৯০ জিবি ডেটা। মেয়াদ ২৮ দিন। একইসঙ্গে মিলবে ৬ জিবি অতিরিক্ত ডেটা, জিও থেকে জিও ফ্রি কলিং, অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলিং এবং রোজ ১০০টা ফ্রি এসএমএস।

এছাড়া জিওর একাধিক অ্যাপ ব্যবহারের সুযোগ তো থাকছেই। অন্যদিকে ২৫৯৯ টাকার রিচার্জে রোজ ২ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। যার মেয়াদ ৩৬৫ দিন। এছাড়াও অতিরিক্ত ১০জিবি ডেটা এবং এক বছরের জন্য Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন ফ্রি। পাশাপাশি জিও থেকে জিও ফ্রি ভয়েস কল, অন্য নেটওয়ার্কে ১২০০ মিনিট ফ্রি কলিং এবং রোজ ১০০টা ফ্রি এসএমএস।