ফের সস্তায় আকর্ষণীয় ডাটা প্ল্যানে হাজির হয়েছে Jio

ফের সস্তায় আকর্ষণীয় ডাটা প্ল্যানে হাজির হয়েছে Jio

আজবাংলা   ভারতের সবথেকে সস্তার নেটওয়ার্ক মানেই Reliance Jio। মুকেশ আম্বানির এই সংস্থা দেশের মানুষের সুবিধার্থে পর পর অফার নিয়ে আসছে। এখন ভারতের টেলিকমের বাজারে চলছে বাজার দখলের বাজিমাত। কে কত গ্রাহক নিজেদের নেটওয়ার্ক এর আওতায় করে নিতে পারে।

এমন পরিস্থিতিতে Reliance Jio নিয়ে এলো এক নজরকাড়া দুর্দান্ত অফার। আসলে এই করোনার পরিস্থিতিতে এখন বেসিরভাগ মানুষই ঘরে বসে নেটের সাহায্যে অফিসের ও নিজের কোন কোম্পানির কাজ করছে। এইকারনে, সকলেরই প্রয়োজন নেটের। বিশ্বের মন্দার বাজারে সবাই ঝুঁকছে সস্তার ডেটা প্যাকে। 

মুলত যারা একেবারে সস্তায় ইন্টারনেট ব্যবহার করতে চান তাঁদের জন্য বিশেষত এই অফার। আসুন দেখে নেওয়া যাক এই অফারের সমস্ত খুঁটিনাটি। নতুন এই রিচার্জ প্ল্যানের দাম করা হয়েছে ৫৯৯ টাকা। এই প্লানে গ্রাহকরা প্রতিদিন পাবেন ২ জিবি হাইস্পিড ডাটা। এই ধরনের প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিনের। অর্থাৎ, ৫৯৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ব্যবহারের সুযোগ পেয়ে যাবেন।

এই প্ল্যানে ১ জিবি ডেটা গ্রাহকরা পেয়ে যাবেন মাত্র সাড়ে ৩ টাকায়। ৫৯৯ টাকার এই প্ল্যানে মোট ১৬৮ জিবি হাইস্পিড ডাটা ছাড়াও, এর পাশাপাশি মিলছে নিজস্ব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুবিধা এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ৩,০০০ মিনিটের টকটাইম। এর সঙ্গেই ৩০০টি এসএমএস মিলবে এই বিশেষ প্ল্যানে। তাহলেই ভেবে দেখুন এই অফার কতটা সস্তার।