'শীঘ্রই ক‍্যানসারকে হারাবো’, বললেন সঞ্জয় দত্ত! ভাইরাল ভিডিও

'শীঘ্রই ক‍্যানসারকে হারাবো’, বললেন সঞ্জয় দত্ত! ভাইরাল ভিডিও

আজ বাংলা: মারণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত বলি অভিনেতা সঞ্জয় দত্ত। কবে শুটিং ফ্লোরে ফিরবেন বা আদৌ ফিরবেন কিনা জানা নেই। তবে শীঘ্রই ক‍্যানসারকে হারাবো বলে জানালেন 'মুন্না ভাই'।


 সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে। যেখানে একদম নয়া লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে। তাঁকে বলতে শোনা যাচ্ছে, “আমি সঞ্জয় দত্ত। সালোঁ তে ফিরে ভাল লাগছে। আপনারা যদি দেখতে পান, এটা আমার জীবনে নতুন দাগ।


 কিন্তু আমি একে মাত দেবই। খুব শীঘ্রই ক‍্যানসারকে হারাবো আমি।” অভিনেতা আরও জানিয়েছেন, আগামী নভেম্বর মাসেই ‘KGF Chapter 2’ এর শুটিংয়ে যোগ দেবেন তিনি। তার আগে নয়া হেয়ারস্টাইলে এক্কেবারে ফ্রেশ লুকে ধরা দিলেন সঞ্জু বাবা। 


বেশ কয়েকটি ফটোশুটও করেছেন তিনি। কালো টি শার্ট, কার্গো প‍্যান্ট, কালো শেডস এ দারুন দেখাচ্ছে তাঁকে। উল্লেখ্য, কন্নড় ছবি KGF Chapter 2 তে খলনায়ক অধীরার চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। এর জন‍্য দাড়ি বাড়াচ্ছেন তিনি। সেই সঙ্গে ফের মাসলওয়ালা লুকেও দেখা যেতে চলেছে তাঁকে।


জানা গিয়েছে, KGF ছবির পর সিকুয়েল হল KGF Chapter 2। ছবির পরিচালনা করছেন প্রশান্থ নীল। মুখ‍্য চরিত্রে রয়েছেন যশ। তিনি ইতিমধ‍্যেই শুরু করে দিয়েছেন ছবির শুটিং। লকডাউনের পর ফের জোর কদমে শুরু হয়েছে শুটিং।

https://www.instagram.com/tv/CGVNa2nBsgZ/?utm_source=ig_embed&ig_mid=F5E80B93-AA47-45D0-A0BC-F2742995CF2A