এবার পাতলা দাড়ি ঘন করে তুলুন চমৎকার ঘরোয়া পদ্ধতিতে !

এবার পাতলা দাড়ি ঘন করে তুলুন চমৎকার ঘরোয়া পদ্ধতিতে !
Home Remedies

আজ বাংলা : বর্তমানে ছেলেদের নতুন ফ্যাশন হলো লম্বা দাড়ি । কিন্তু অনেকের দাড়ি পাতলা হওয়ার কারণে বাড়াতে পারছেন না । তাই জেনে নিন কিভাবে ঘরোয়া উপায়ে পাতলা দাড়ি ঘন করে তুলবেন ।

যেই সমস্ত ছেলেরা লম্বা দাড়ি পছন্দ করে কিন্তু পাতলা তারা মন দিয়ে টিপস গুলো পালন করুন দাড়ি ঘন হয়ে উঠবে । প্রথমেই একটি খালি বাটি নিয়ে নিন এর পর নিন বোরো প্লাস(Boroplus) অ্যান্টিসেপটিক ক্রিম টি।

এটি মুখের কালো দাগ কমিয়ে দেয়। এবার বাটি টার মধ্যে বোরো প্লাস ক্রিম নিয়ে নিয়ে নিন । এরপর এর সাথে মিশিয়ে নিন আমন্ড অয়েল । এরপর বোরো প্লাস এবং আমন্ড ওয়েল ২ টো বাটি তে একসাথে মিশিয়ে নিন ।

এরপর এটি ভালো করে মেশানো হয়ে গেলে মিশ্রণটি দুই আঙ্গুলে নিয়ে দড়ির আসে পাশে এবং দাড়ির গোরা গুলতে লাগিয়ে নিন । এরপর এই মিশ্রণ টি লাগিয়ে নিয়ে সারা রাত রেখে দিন ।

এটি এক টানা ব্যাবহার করে দেখুন দেখবেন আপনার অনেক ছোট ছোট দাড়ি বড় হবে এবং আপনার পাতলা দাড়ি একবারে ঘন হয়ে উঠবে । এবার আপনি ইচ্ছা মত আপনার লম্বা দাড়ি র ফ্যাশন পালন করতে পারবেন ।

আর আপনার দাড়ি ঘন হওয়ার সাথে সাথে আপনার মুখের পূর্বের ব্রন এর কালো দাগ থাকলে তা অনেকটা উঠে যাবে এবং আপনার ত্বক ফর্সা হবে । তাই এই মিশ্রণটি বাড়িতে এক টানা ব্যাবহার করে দেখুন নিজেই দুর্দান্ত ফল পাবেন । বাইরের কেমিক্যালযুক্ত বিভিন্ন দ্রব্যাদি আপনার উপকার এর থেকে অনকে বেশি ক্ষতি করে । তাই ঘরোয়া পদ্ধতি পালন করাই ভালো ।