নুসরত-নিখিল দূরত্ব বাড়ছে ক্রমশ,ডিভোর্স কি হচ্ছে? বাড়াল জল্পনা

নুসরত-নিখিল দূরত্ব বাড়ছে ক্রমশ,ডিভোর্স কি হচ্ছে?  বাড়াল  জল্পনা

 রাজকীয় কায়দায় ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে করেছিলেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। কিন্তু বিয়ের দেড় বছর হতেই সম্পর্কে ইতি টানতে চলেছেন নুসরত ও নিখিল। টলিউডে অন্তত কান পাতলে এমনই শোনা যাচ্ছে। তবে এই খবর সত্যি হওয়ার সম্ভাবনা আরও বাড়িয়ে দিলেন নুসরত ও নিখিল নিজেই।

পরস্পরকে ইনস্টাগ্রামে আনফলো করলেন দুজনে। ২০১৯ এর ১৯ জুন সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। সেই সময়ে দুজনের বিয়ে ছিল টলিপাড়ার চর্চার বিষয়। রিসেপশনে প্রায় গোটা টলিউডও উপস্থিত ছিল। তার পরে দুজনেই সোশ্যাল মিডিয়ায় একের পরে এক অন্তরঙ্গ ছবি দিয়ে কাপল গোল তৈরি করেছিলেন নুসরত ও নিখিল।

সেই সম্পর্কেই দাঁড়ি টানতে চলেছেন দুজনে। আর এরই মধ্যে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা তৈরি হয়েছে বলেও শোনা যাচ্ছে। মনে করা হচ্ছে এই লাভ ট্রায়াঙ্গালের জন্যই নাকি প্রেমে ইতি টানছেন নিখিল নুসরত।

এমনকি গত শনিবার নুসরতের জন্মদিনে নিখিলের তরফ থেকে অভিনেত্রীর জন্য কোনও শুভেচ্ছার পোস্টও দেখা যায়নি। ঠিক কী কারণে দুজনের মধ্যে দূরত্ব তা প্রকাশ না করলে। সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন যে এক ছাদের তলায় আর তাঁরা থাকছেন না।

সোশ্যাল মিডিয়ায়ও বিগত কয়েকদিনে নুসরতের প্রোফাইলে নিখিলের সঙ্গে কোনও ছবি নেই। অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। এর মধ্যে আবার দুজনের নাম নিয়ে হ্যাশট্যাগও তৈরি হয়েছে ইনস্টাগ্রামে। তবে নিখিলের সঙ্গে দূরত্ব বেড়েই চলেছে তা স্পষ্ট ইতিমধ্যেই।