পশ্চিম মেদিনীপুরে হাড়হিম করা পথদূর্ঘটনায় এক ব্যক্তির

পশ্চিম মেদিনীপুরে   হাড়হিম করা পথদূর্ঘটনায়  এক ব্যক্তির

রবিবার চতুর্থীর দুপুরে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ ব্লকের শ্রীনগরে এমনই হাড়হিম করা পথদূর্ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দি হয়।শ্রীনগরের ছোটচৌকান মোড়ের রাস্তায় এক সাইকেল আরোহীকে পেছন থেকে একটি ডাম্পার গাড়ি চাপা দিয়ে চলে যেতে দেখা যায়। সাইকেল আরোহী ডাম্পারের তলায় চাপা পড়ে গেলে তারউপর দিয়েই চলে যেতে দেখা যায় গাড়িটিকে।

আর এই হাড়হিম করা দৃশ্য ধরা পড়েছে ঘটনাস্থলের পাশেই থাকা একটি দোকানের সিসিটিভি ক্যামেরায়। জানাযায়,ওই সাইকেল আরোহীর নাম সন্তোষ দে(৬৬),বাড়ি চন্দ্রকোনা ১ ব্লকের লক্ষ্মীপুর ১ গ্রাম পঞ্চায়েতের বিষ্ণুদাসপুরে।বিষ্ণুদাসপুর থেকে সাইকেলে রবিবার চতুর্থীতে শ্রীনগরে বাজার করতে গিয়েছিলেন। বাজার সেরে সাইকেলে বাড়ি ফেরার পথে শ্রীনগর ছোট চৌকান মোড়ে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

এই মোড়ের সাথে একাধিক সড়কের সংযোগ, শ্রীনগর থেকে কৃষ্ণপুরগামী একটি ডাম্পার ওই চৌকান পার হওয়ার সময় সামনে থাকা সাইকেল আরোহীকে ধাক্কা মারলে ডাম্পারের তলায় পড়ে যায় যায় সে,তারউপর দিয়ে চলে যায় খালি ডাম্পার গাড়িটি। ঘটনায় গুরুত্বর চোট পাই সন্তোষ দে নামের ওই সাইকেল আরোহী।

ওইদিনই তাকে প্রথমে উদ্ধার করে চন্দ্রকোনার ক্ষীরপাই গ্রামীণ হাসপাতাল সেখান থেকে কোলকাতায় স্থানান্তরিত করা হয়।জানাযায়,গতকাল সোমবার ষষ্ঠীর রাতে কোলকাতায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই সাইকেল আরোহীর। আজ মঙ্গলবার সপ্তমীতে মৃতদেহ কোলকাতা থেকে চন্দ্রকোনার বাড়িতে পৌঁছাবে বলে খবর।সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার পর পরিবারের তরফে চন্দ্রকোনা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।ঘটনার পর ঘাতক ডাম্পারটিকে আটক করা হয় বলে পুলিশ সূত্র জানাগেছে।