সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলের শিকার হলেন পাক ক্রিকেটার

সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলের শিকার হলেন পাক ক্রিকেটার

আজবাংলা   সেবারেও ভারতের কাছে হেরে গিয়ে তাঁকে নিয়ে চলে তুমুল সমালোচনা। তখন বলা হয়েছিল, পাকিস্তানের অধিনায়ক ক্লান্ত হয়ে গেছে। ওকে বসিয়ে দেওয়া উচিত। অনেকে এমনও বলেছিল যে, ওকে টিমের মধ্যে না রেখে স্পট বয়ের কাজ করানো যেতে পারে ইত্যাদি। সেই সময়ের এমন পরিস্থিতিতে তাঁর একটি বিশেষ ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। গত ক্রিকেট বিশ্বকাপে ভারতের কাছে হারার পর সরফরাজের সেই বিশেষ ছবিটির কথা হয়তো সবারই মনে আছে। ছবিটি ছিল পাক অধিনায়ক সরফরাজ আহমেদের হাই তোলার।

সোশ্যাল মিডিয়ায় এই ছবিটিকে হাতিয়ার করে পাক অধিনায়ককে নিয়ে ব্যাপক মজা হয়েছিল নেটপাড়ায়। এত কিছুর পর ফের আবার ম্যাচের ফাঁকে হাই তুলতে গিয়ে ক্যামেরা বন্দি হলেন। ইংল্যান্ড ও পাকিস্তানের ওই T20 ম্যাচটি চলছিল ম্যাঞ্চেস্টারে। ম্যাচ চলাকালীন অবস্থায় ডাগআউটে বসে প্রাক্তন অধিনায়ককে ফের হাই তুলতে দেখা যায়। যথারীতি আবারো ট্রোল হলেন সরফরাজ। এর পাশাপাশি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ছবি।T20 সিরিজের প্রথম ম্যাচেই হেরে বসে গেছে পাকিস্তান, ব্রিটিশদের বিরুদ্ধে।

আর সেই ম্যাচেই কিনা হাই তুলতে দেখা যায় সরফরাজকে। এই ছবি ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। এরপরই শুরু হয় ট্রোলিংয়ের বন্যা। নেটিজেনদের মধ্যে অনেকেই বলা শুরু করেছেন, 'ক্রিকেটের সব ফরম্যাটেই আজকাল হাই তুলেছেন সরফরাজ।' আবার কেউ কেউ বলছেন, 'ম্যাচ শুরু হলেই ওর হাই শুরু হয়।' পাকিস্তানের তৎকালীন অধিনায়ককে দেখে কেউ কেউ বলেন, 'ওর মাঠে দাঁড়ালেই হাই ফোবিয়া হয়।' এর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টেও হাই তুলে বিতর্কে জুড়েছিলেন সরফরাজ।