প্রেম করেও বিয়েতে তেমন আগ্রহী হন না এই রাশির জাতকরা

প্রেম করেও বিয়েতে তেমন আগ্রহী হন না এই রাশির জাতকরা

প্রেম করে নিজের পছন্দ মতো মানুষকে বিয়ে করতে অনেকেই পছন্দ করেন। পাশাপাশি আবার, এই ধারণায় অনেকেই বিশ্বাসী নন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলে দেওয়া যায়, কোন রাশির জাতকেরা এই ধরনের মানসিকতার হন। দেখে নেব, কোন রাশির জাতকরা প্রেম করলেও বিয়ে করতে চা্ন না।

মেষ  মেষ রাশির জাতকেরা অত্যন্ত স্বাধীনচেতা প্রকৃতির হয়ে থাকেন। এঁরা কখনই চান না বাঁধাধরা কোনও নিয়মে আটকে থাকতে। ভালবাসা দেওয়া এবং নেওয়ার ইচ্ছে থাকলেও, বিয়ের পরিণতিতে আসতে খুব একটা আগ্রহী হন না মেষ রাশির জাতকরা। যদি বা কেউ তাঁদের প্রতি আকৃষ্ট হন, তাঁরা কিন্তু বিয়ের জালে জড়িয়ে পড়তে একেবারেই চান না।

কর্কট  এই রাশির জাতকরা প্রচণ্ড পরিমাণে আবেগপ্রবণ হন। এঁরা কোনও ভাবেই নিজের ব্যক্তিস্বাধীনতাকে কারও সঙ্গে ভাগ করে নিতে পারেন না। এ ছাড়া আর্থিক বিষয়ও কারও সঙ্গে ভাগ করে নিতে এঁদের বাধে। এমনকি নিজের জীবনসঙ্গীর সঙ্গেও এই সব বিষয় ভাগ করে নিতে পছন্দ করেন না। তাই বিয়ের সম্পর্ক থেকে একটু দূরে থাকতেই বেশি পছন্দ করেন কর্কট রাশির জাতকরা।

 সিংহ সিংহ রাশির জাতকরা নিজের ব্যাপারে অন্যের মতামত দেওয়া একেবারেই মেনে নিতে পারেন না। নিজের যে কোনও সিদ্ধান্ত নিজেই নিতে বেশি পছন্দ করেন, তাই প্রেমে পড়লেও বিয়ের সিদ্ধান্তে চট করে যেতে চান না এই রাশির জাতকরা।

বৃশ্চিক বিয়ে মানেই নিজের জীবনসঙ্গীর কাছে নিজেকে উজার করে দেওয়া, এই জায়গাতেই একটু পিছিয়ে থাকেন বৃশ্চিক রাশির জাতকরা। কাউকে সম্পূর্ণ রূপে বিশ্বাস করতে পারেন না এঁরা। তাই বিয়ের সিদ্ধান্তে আসতে বেশ দেরি করে ফেলেন।

[ আরও পড়ুন কন্যা রাশি ]