এখন মাত্র এক টাকা দিয়েই বুক করে নিন আপনার পছন্দের স্মার্টফোনটি

এখন মাত্র এক টাকা দিয়েই বুক করে নিন আপনার পছন্দের স্মার্টফোনটি

আজবাংলা  সামনেই পুজো। কিন্তু করোনার এই প্রেক্ষাপটে মন খুলে শপিং করাও যাচ্ছে না। তাই এখন যা কিছু কেনাকিটি সবের ভরসা অনলাইন। সেইজন্য দুর্দান্ত সব অফার নিয়ে এসেছে ই-কমার্স। এখন ঘরে বসেই দেদার শপিং করতে পারবেন তাও একেবারে কম খরচে। এখন আপনি মাত্র এক টাকায় করে নিতে পারবেন শপিং।

অবাক লাগছে? বিশ্বাস হচ্ছে না? নাহ, ব্যাপারটি একেবারেই সত্যি। আসলে, সামনেই আসতে চলেছে ফ্লিপকার্টের (Flipkart) বিগ সেভিং ডে’স। আসুন জেনে নিন পুরো বিষয়টি ঠিক কি। মানে আজ থেকে অর্ডার দিয়ে রাখতে হবে আপনার পছন্দের স্মার্টফোন। অর্থাৎ, ১৫ ও ১৬ সেপ্টেম্বরের মধ্যে সেটি প্রি-বুক করে ফেলতে হবে, মাত্র এক টাকা দিয়ে। আপনার ফোনের ফ্লিপকার্ট অ্যাপ থেকে বুক করতে হবে। 

এরপর ডেবিট কিংবা ক্রেডিট বা ই-ওয়ালেট থেকে মাত্র এক টাকা কেটে নেওয়া হবে। এরপরে, ১৮ই সেপ্টেম্বরের রাত ১২টার মধ্যে বাকি সব টাকা দিয়ে দিলেই চলবে। এর পাশাপাশি আপনি পেয়ে যাবেন বিগ সেভিং ডে’স-এর বিশেষ ছাড়ও। এছাড়া, SBI কার্ড দিয়ে শপিং করলে মিলবে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় এবং EMI-এর সুবিধাও।

এর পাশাপাশি আরও একটি নতুন অফার শুরু হতে চলেছে ১৮ সেপ্টেম্বর থেকে চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। সেখানে আপনি পেয়ে যাবেন স্মার্টফোন, ট্যাব, টেলিভিশন সেট-সহ অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস কেনা যাবে অনেকটাই কম দামে। এই ধামাকা সেলে জিনিস কেনার ক্ষেত্রে তা অগ্রিম হিসেবে মাত্র ১ টাকা দিয়েও বুক করে রাখতে পারবেন ক্রেতারা। শোনা গিয়েছে, কি-বোর্ড, মাউস, পাওয়ার ব্যাংক, হেডফোনের মতো সামগ্রীতেও থাকবে আকর্ষণীয় ছাড়। এর পাশাপাশি নো-কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবার সম্ভবনা রয়েছে।