বিগ বসের সব প্রতিযোগীকেই কি বিয়েতে ডাকছেন রাহুল বৈদ্য!

বিগ বসের সব প্রতিযোগীকেই কি বিয়েতে ডাকছেন রাহুল বৈদ্য!

ব্যাপারটা যে ধীরে ধীরে বিয়ের পিঁড়ির দিকেই এগিয়ে চলেছে, এ নিয়ে অনেক দিন ধরেই কানাকানি চলছিল বলিউডের অন্দরমহলে। আর শুধু কানাকানি কেন, রাহুল বৈদ্যর (Rahul Vaidya) মা তো বিগ বস ১৪ চলাকালীন জানিয়ে দিয়েছিলেন সাফ যে দিশা পারমারের (Disha Parmar) বাড়ির লোকজনের সঙ্গে তাঁর কথা পাকা করা হয়ে গিয়েছে, দুই পক্ষই বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। তবে বিয়ের তারিখ কবে ঠিক হয়েছে, সেটা যেমন রাহুলের মা জানাননি, তেমনই এ নিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে চাইছেন না গায়ক নিজেও।

তবে যেটুকু খুলেছেন, তাতেই হইচই পড়ে গিয়েছে ভক্তদের মধ্যে। রাহুল কিছু দিন আগেই এক সাক্ষাত্‍কারে জানিয়েছিলেন যে করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই তিনি আর দিশা বিয়েটা সেরে ফেলবেন। এর মধ্যে অবশ্য মধ্যাহ্ন (Madhanya) নামের এক মিউজিক অ্যালবামে এক ছদ্ম বিয়ে সারা হয়ে গিয়েছে রাহুল আর দিশার। তখনি সবার মনে পড়ে গিয়েছিল নেহা কক্কর (Neha Kakkar) আর রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) কথা।

এই জুটিও প্রথমে একটা মিউজিক অ্যালবাম শ্যুট করেছিলেন, তার পর দেখতে দেখতে সেরে ফেলেছিলেন বিয়ে। দেখা যাচ্ছে যে দিশা আর রাহুলও এ বার সেই পথে হাঁটতে চলেছেন; খুব সম্ভবত এটাই বোধ হয় বলিউডের গায়কদের বিয়ের ট্রেন্ড হয়ে দাঁড়াল! যাই হোক, বিয়ে নিয়ে আবার মনের কথা খুলে বলেছেন রাহুল সাম্প্রতিক এক সাক্ষাত্‍কারে। তাঁর বক্তব্য থেকে বোঝা গিয়েছে যে খুব তাড়াতাড়িই বিয়েটা সেরে ফেলছেন তাঁরা।

যে কোনও সেটা হতে পারে। রাহুলের বক্তব্য- তাঁরা আপাতত আর করোনা পরিস্থিতি ঠিক হওয়ার জন্য অপেক্ষা করবেন না। তার বদলে এক ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে খুব কাছের কিছু বন্ধু আর আত্মীয়স্বজনদের উপস্থিতিতে বিয়ে সেরে ফেলবেন। তার পর নিয়ম মেনে বড় করে এক প্রীতিভোজের আয়োজন করবেন।

ঠিক যেমনটা করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) আর নাতাশা দালালও (Natasha Dalal)। আর এই কাছের লোকদের মধ্যেই রয়েছেন বিগ বস ১৪-র কিছু প্রতিযোগীও। রাহুল বলছেন, টানা কয়েকমাস বিগ বসের বাড়িতে থাকতে থাকতে তাঁর কয়েকজনের সঙ্গে আত্মীয়তা হয়ে গিয়েছে, অতএব তাঁদের বাদ দিয়ে বিয়ে হবে না! বাকি রইলেন যাঁরা, তাঁদের ডাকা হবে প্রীতিভোজের অনুষ্ঠানে!