সদ্য মা হওয়া শুভশ্রীকে জড়িয়ে চুমু খেলেন রাজ! ভাইরাল হল ভিডিও

সদ্য মা হওয়া শুভশ্রীকে জড়িয়ে চুমু খেলেন রাজ! ভাইরাল হল ভিডিও

আজবাংলা    শনিবারই দুপুর বেলা নাগাদ রাজ-শুভশ্রীর পরিবারে আগমন ঘটেছে নতুন সদস্যের। অতঃপর খুদে ‘রাজপুত্তুর’কে নিয়ে অনুরাগীদের উন্মাদনারও শেষ নেই। ফুটফুটে সন্তানকে কখনও কোলে নিয়ে ছবি শেয়ার করছেন রাজ চক্রবর্তী। আবার কখনও বা তুলতুলে ছোট্ট নরম হাতে শুভশ্রীর আঙুল ধরে থাকা ছবি দেখা গিয়েছে। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন টলিউডের সেলেবদম্পতি।

এরই মধ্যে শুভশ্রীর ভক্তরাও তাঁদের শুভ কামনা জানাতে ভোলেননি ।  সন্তান জন্মানোর কয়েক ঘণ্টার মধ্যেই শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সদ্যোজাতর প্রথম ছবি শেয়ার করেন ৷ জানান, ছেলের নাম YuvaanChakraborty ৷ শুভশ্রী ছেলের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, '' We are blessed with a baby boy!! YUVAAN says “Hello” to you all ...।''

যদিও হাসপাতাল থেকে এখনও ছুটি পাননি নায়িকা । তাই নিয়মিত ছেলে ইউভান আর স্ত্রী শুভশ্রী’র সঙ্গে দেখা করতে যাচ্ছেন রাজ ।অল্প সময়ের সাক্ষাতেও শুভশ্রী’কে ভরিয়ে দিলেন তীব্র ভালবাসায়।মঙ্গলবার সকালে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শুভশ্রী শেয়ার করেন সেই ছবি ও ভিডিও ।

সকালে কফির কাপ হাতে নিজের একটি ছবি আর রাজের চুমু খাওযার একটি ভিডিও ।রাজ-শুভশ্রীর বিয়ে হয় ২০১৮ সালে । বাওয়ালি রাজবাড়িতে বিরাট জাঁকজমক করে হয়েছিল সেই বিয়ে । বিয়ের দু’বছর পর লকডাউনের শুরুতে দু’জনে ঘোষণা করেন, খুব শীঘ্রই তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য । গত শনিবার মা হয়েছেন শুভশ্রী ।

View this post on Instagram

Aador SnR❤

A post shared by Sᴜʙʜᴀꜱʜʀᴇᴇ Gᴀɴɢᴜʟʏ FC Hᴏᴡʀᴀʜ (@subhashreegangulyfanclubhowrah) on